বাংলা নিউজ > ময়দান > IND vs SA: 'SA সিরিজ জয়ে ভারতকে অভিনন্দন', আর্চার যুগ শেষ করে 'জ্যোতিষী' হলেন অমিত মিশ্র!
সবে প্রথম ম্যাচ জিতেছে ভারত। তারপর 'দক্ষিণ আফ্রিকায় প্রথমবার টেস্ট সিরিজ জয়ের' জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানিয়ে ফেললেন অমিত মিশ্র। (ছবি সৌজন্য, পিটিআই, আইসিসি টুইটার এবং রয়টার্স)

IND vs SA: 'SA সিরিজ জয়ে ভারতকে অভিনন্দন', আর্চার যুগ শেষ করে 'জ্যোতিষী' হলেন অমিত মিশ্র!

  • ‘মিশ্রজি, ভবিষ্যৎ দেখে ফেলেছেন।’

সবে প্রথম ম্যাচে জিতেছে ভারত। তারপরই 'দক্ষিণ আফ্রিকায় প্রথমবার টেস্ট সিরিজ জয়ের' জন্য ভারতীয় দলকে অভিনন্দন জানিয়ে ফেললেন অমিত মিশ্র। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা শুরু করলেন নেটিজেনরা। তাঁদের বক্তব্য, এবার জোফ্রা আর্চার যুগ শেষ। সময় শুরু হয়েছে ‘জ্যোতিষী’ মিশ্রের।

বৃহস্পতিবার সেঞ্চুরিয়নে প্রথম টেস্টে ১১৩ রানে জিতে গিয়েছে ভারতীয় দল। তারপরই টুইটারে ভারতীয় লেগস্পিনার বলেন, 'অভিনন্দন টিম ইন্ডিয়া। দারুণ খেলেছ। ভারতের জন্য এক ঐতিহাসিক জয়। কারণ এই প্রথম দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ জিতল ভারত। গর্বের মূহূর্ত।'

যদিও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতের এখনও দুটি ম্যাচ বাকি আছে। আগামী ৩ জানুয়ারি থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সম্ভবত ভুলবশত সেই টুইট করে ফেলেন অমিত। যা এখনও মুছে দেননি। বা ভুল সংশোধন করেননি। কিন্তু সেই সুযোগ ছাড়েননি নেটিজেনরা। এক নেটিজেন বলেন, ‘কী খেয়ে টুইট করেন অমিত মিশ্র!’ অপর একজন বলেন, ‘মিশ্রজি, ভবিষ্যৎ দেখে ফেলেছেন।’ একজন তো আবার বলেন, ‘জোফ্রার যুগ শেষ। এবার মিশি ভাইয়ের সময় শুরু হল।’ যে আর্চারের সেই 'ভবিষ্যদ্বাণীর' টুইট সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। বহুদিন আগে এমন সব টুইট করেছেন, তা পরিবর্তে উদ্ভটভাবে মিলে গিয়েছে। নেটিজেনদের বক্তব্য, এবার ‘জ্যোতিষী’ হয়ে উঠছেন মিশ্রও।

এমনিতে দক্ষিণ আফ্রিকার ডেরা সেঞ্চুরিয়নে প্রোটিয়াদের জোরালো ধাক্কা দিয়েছে ভারত। দক্ষিণ আফ্রিকার পিচে আগুন ঝরিয়েছেন ভারতীয় পেসাররা। দুর্দান্ত শতরান করেছেন কেএল রাহুল। তার ফলে এই প্রথম সেঞ্চুরিয়নে টেস্ট জিতেছে ভারত।

বন্ধ করুন