বাংলা নিউজ > ময়দান > IND vs SA: মিলারকে থামাতে অভিনব উপায় বের করলেন ভুবনেশ্বর, জবাব শুনে হাসি আটকানো দায়
দ্বিতীয় টি-টোয়েন্টির আগে সাংবাদিক সম্মেলনে ভুবনেশ্বর কুমার। 

IND vs SA: মিলারকে থামাতে অভিনব উপায় বের করলেন ভুবনেশ্বর, জবাব শুনে হাসি আটকানো দায়

  • প্রথম টি-টোয়েন্টিতে ভুবনেশ্বরকেই টার্গেট করেছিলেন মিলার।

বৃহস্পতিবার (৯ জুন) ২১১ রান করেও ডেভিড মিলার-রাসি ভ্যান ডার দাসেনের অসাধারণ পার্টনারশিপে ম্যাচ হারতে হয়েছিল ভারতকে। ৩১ বলে অপরাজিত ৬৪ রান করে ম্যাচ ভারতের থেকে কেড়ে নিয়েছিলেন মিলার। রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে আবারও মুখোমুখি হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা। তার আগে মিলারকে থামানোর অভিনব রাস্তা খুঁজে বের করলেন ভুবনেশ্বর কুমার।

শুরুর দিকে ভুবনেশ্বর প্রোটিয়া অধিনায়ক তেম্বা বাভুমাকে ফেরালেও, ডেথ ওভারে মিলার ভুবনেশ্বরের বিরুদ্ধে কার্যত রুদ্রমূর্তি ধারণ করেন। ১৮তম ওভারে ভুবির বিরুদ্ধে প্রচুর রান তোলেন তিনি। দ্বিতীয় টি-টোয়েন্টিতেও ‘ডেঞ্জারম্যান’ সেই মিলারই। প্রোটিয়া তারকাকে রোখার জন্য তাঁর পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে ভুবনেশ্বর সাংবাদিক সম্মেলনে বলেন, ‘মিলারকে বল করাটা বেশ মুশকিল। আমি তো চাইব, দক্ষিণ আফ্রিকা ওকে দল থেকে বাদ দিয়ে দিক, তবে এমনটা হবে না। ও আইপিএলে দারুণ ফর্মে ছিল এবং ওর দক্ষতার বিষয়ে আমরা সকলেই অবগত। ওকে বল করাটা সত্যিই একটা বড় চ্যালেঞ্জ হবে।’

আরও পড়ুন:- ‘T20 WC-এর দলে ওকে না রাখলে অবাক হব’, কার্তিকের জন্য ব্যাট ধরলেন DC কোচ

আরও পড়ুন:- অভিনব বার্তায় বন্ধু থেকে ‘শত্রু’ হওয়া মিলারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হার্দিক

অভিজ্ঞ ভারতীয় তারকা মেনে নিচ্ছেন যে প্রথম ম্যাচে দল ভাল বোলিং করেনি। তবে পাশাপাশি কটকে দ্বিতীয় ম্যাচে কামব্যাক করার অঙ্গীকারও করেন তিনি। ‘প্রথম ম্যাচে আমাদের বোলিংটা ভাল হয়নি, তাই নিঃসন্দেহে আমরা দ্বিতীয় ম্যাচে বোলিংটা শুধরে নিয়ে সিরিজে সমতায় ফিরতে চাইব। সিরিজে এখনও চার ম্যাচ বাকি, তাই সিরিজ জিততেই পারি। আমাদের বোলিংটা ভাল করতে হবে এবং ব্যাটিংটা গত ম্যাচের মতোই করতে হবে। আমদের ভুলগুলি নিয়ে আমরা আলোচনা করেছি। বোলিং বিভাগের অফ ডে ছিল আগেরদিন এবং আমরা সকলেই দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভাল কামব্যাক করতে বদ্ধপরিকর।’ বলে জানান ভুবি।

বন্ধ করুন