বাংলা নিউজ > ময়দান > IND vs SA: সিরিজ জিতবে দক্ষিণ আফ্রিকা! প্রাক্তন প্রোটিয়া অলরাউন্ডারের ভবিষ্যদ্বাণী
প্রাক্তন প্রোটিয়া অলরাউন্ডারের ভবিষ্যদ্বাণী
প্রাক্তন প্রোটিয়া অলরাউন্ডারের ভবিষ্যদ্বাণী

IND vs SA: সিরিজ জিতবে দক্ষিণ আফ্রিকা! প্রাক্তন প্রোটিয়া অলরাউন্ডারের ভবিষ্যদ্বাণী

  • দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার ভার্নন ফিল্যান্ডার টিম ইন্ডিয়াকে সতর্ক করেছেন। তাঁর মতে দক্ষিণ আফ্রিকা সমস্ত প্রতিকূলতা কাটিয়ে কেপটাউনে সিরিজ জিততে পারে। কারণ এই মুহূর্তে দলের কাছে প্রচুর শক্তি রয়েছে।

জোহানেসবার্গ টেস্টে শার্দুল ঠাকুরের দুর্দান্ত বোলিং সত্ত্বেও, ভারত দ্বিতীয় টেস্টে দক্ষিণ আফ্রিকার কাছে ৭ উইকেটে হেরেছে। টেস্ট সিরিজে এখন দুই দল ভারত ও দক্ষিণ আফ্রিকা রয়েছে একই জায়গায়। দু দলই জিতেছে একটি করে ম্যাচ, ফলে পয়েন্ট ১-১। জোহানেসবার্গে ভারতের পরাজয়ের পর, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার ভার্নন ফিল্যান্ডার টিম ইন্ডিয়াকে সতর্ক করেছেন। তাঁর মতে দক্ষিণ আফ্রিকা সমস্ত প্রতিকূলতা কাটিয়ে কেপটাউনে সিরিজ জিততে পারে। কারণ এই মুহূর্তে দলের কাছে প্রচুর শক্তি রয়েছে।

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার ভার্নন ফিল্যান্ডার বলেছেন যে দ্বিতীয় টেস্টে ভারতের কাছে সিরিজ জেতার যথেষ্ট সুযোগ ছিল। কিন্তু ভারত এই সুযোগ হারিয়েছে। ভারতের ব্যাটসম্যানরা তেমন পারফরম্যান্স করতে পারেনি, যে কারণে দ্বিতীয় টেস্ট ম্যাচে হারের মুখে পড়তে হয়েছে দলকে। বৃহস্পতিবার জোহানেসবার্গের ইম্পেরিয়াল ওয়ান্ডারার্সে চতুর্থ দিনের শেষ সন্ধ্যায় দক্ষিণ আফ্রিকা টিম ইন্ডিয়াকে সাত উইকেটে হারিয়েছে। আর তাতেই সিরিজে ১-১ ব্যবধানে সমতায় ফিরেছে দক্ষিণ আফ্রিকা। এখন কেপ টাউনে হবে সিরিজের নির্ণায়ক ম্যাচ।

ভার্নন ফিল্যান্ডার বলেন, ‘আমি মনে করি না কেপটাউনে দুই দলের মধ্যে খুব বেশি কিছু হবে। শেষ টেস্ট ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে সব ফ্রন্টেই খুব শক্তিশালী দেখাচ্ছে। দক্ষিণ আফ্রিকার শুধু একটি জয় দরকার ছিল যা তারা শেষ ম্যাচে পেয়ে গেছে। একটি জয় আপনাকে একটি দল হিসাবে সেই আত্মবিশ্বাস এবং গতি দেয়। এখন প্রোটিয়ারা অনুভব করবে যে তাদের সিরিজ জয়ের গতি আছে। নিউল্যান্ডস মাঠ আমাদের প্রিয় মাঠগুলির মধ্যে একটি। আমি কেপটাউন টেস্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। এটি একটি চমকপ্রদ ম্যাচ হতে চলেছে।’

বন্ধ করুন