বাংলা নিউজ > ময়দান > IND vs SA: DRS বিতর্কের পর খেই হারিয়ে ফেলে ভারত, সিরিজ জিতে কোহলিদের কটাক্ষ এলগারের

IND vs SA: DRS বিতর্কের পর খেই হারিয়ে ফেলে ভারত, সিরিজ জিতে কোহলিদের কটাক্ষ এলগারের

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রোটিয়া অধিনায়ক ডিন এলগার। ছবি- রয়টার্স। (REUTERS)

 তৃতীয় টেস্টে সাত উইকেটে হেরে সিরিজ খোয়াতে হয় ভারতকে।

জোহানেসবার্গের পর কেপ টাউনে, সিরিজের তৃতীয় টেস্টেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাত উইকেটে পরাজিত হয়ে ম্যাচ ও সিরিজ, দুইই হারে ভারতীয় দল। গোটা তৃতীয় টেস্টে ব্যাট বলের লড়াইয়ের চেয়ে একটু হলেও দুই দলের বাক্য বিনিময় অধিক লাইমলাইট কেড়ে নেয়। ম্যাচ শেষে ডিন এলগার দাবি করেন, খেলার প্রতি শেষের দিকে আর মনই ছিল না ভারতীয় দলের।

ম্যাচের তৃতীয় দিনে প্রোটিয়া অধিনায়ক ডিন এলগারের বিতর্কিত রিভিউ সিদ্ধান্তের পরেই ক্ষুব্ধ ভারতীয় ক্রিকেটাররা মাঠের মাঝেই ব্রডকাস্টারদের বিরুদ্ধে তোপ দাগেন। বিরাট কোহলি, লোকেশ রাহুল থেকে রবিচন্দ্রন অশ্বিন, সেই তালিকায় সামিল একগুচ্ছ তারকা। এই প্রসঙ্গে কোহলিদের শাস্তি হওয়া উচিত কি না, সেই নিয়ে তুলকালাম ক্রিকেট বিশ্বে। রিভিউয়ে এলগারকে নট আউট দেওয়ার পরেই কোহলিদের ক্ষোভ সকলেই চাক্ষুষ করেন। সেই দিকেই ইঙ্গিত করেই করে প্রোটিয়া নেতার মতে কোহলিরা নাকি খেই হারিয়ে ফেলেছিলেন। 

ম্যাচ শেষে এলগার বলেন, ‘ওরা সম্ভবত চাপে পড়েই এমন কাজ করছিল। সাম্প্রতিক সময়ে এমন পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি ওদের, তবে টেস্ট ম্যাচ জয়ের হাতছানির একটা চাপ কাজ করছিল ওদের ওপর। এর ফলে আমরা তুলনামূলক সহজে রান তুলে, একটু একটু করে জয়ের লক্ষ্যে সহজেই এগোতে সক্ষম হই। ম্যাচের একটা সময় তো ওরা খেই হারিয়ে অত্যাধিক আবেগপ্রবণ হয়ে পড়ে, যা টেস্ট ক্রিকেটে স্বাভাবিক। কিন্তু সেটা আমাদের সাহায্যই করে। এমনটা হওয়াতে সত্যি বলতে আমি কিন্তু বেশ খুশি।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

খুলে পড়ে গেল আই লিগ ট্রফির মাথা! তুলে চলল মহমেডানের উচ্ছ্বাস, ISL-এ বাজেট কত? গুগলে নির্বাচনী অ্যাডে BJP-র খরচের বহরে ঘুরবে মাথা, ব্যয়ে গুজরাটকে হারাল বাংলা ATP Masters 1000: সেমিতে হেরে জকোভিচের বিদায়! সময়টা ভালো যাচ্ছে না, মানলেন নোভাক নতুন সম্পর্ক কাদের জীবনে নতুন উদ্যম নিয়ে আসবে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের সকাল থেকে বাজান পয়লা বৈশাখের গান, প্লেলিস্ট আর গানের কথাগুলি দেখে নিন এখানে আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো ২৪-এর বাংলায় TMC-কে ছাপিয়ে যাবে BJP! দাবি জনমত সমীক্ষায়, কোন ৫ অঙ্কে তা সম্ভব? ওরি-কে নাচতে দেখে হেসে ফেললেন তৃণা! কাঁধে হাত দিয়ে তুললেন ছবি স্পেশাল পোজে সলমন খানকে খুনের চেষ্টা? রবিবার সকালে গ্যালাক্সি-র সামনে চলল গুলি, তদন্তে পুলিশ

Latest IPL News

এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.