বাংলা নিউজ > ময়দান > IND vs SA: বক্সিং ডে টেস্টের শুরুতেই ভারতীয় শিবিরে সুখবর! ফিটনেস পরীক্ষায় পাশ করলেন রোহিত

IND vs SA: বক্সিং ডে টেস্টের শুরুতেই ভারতীয় শিবিরে সুখবর! ফিটনেস পরীক্ষায় পাশ করলেন রোহিত

ফিটনেস পরীক্ষায় পাশ করলেন রোহিত শর্মা (ছবি:টুইটার)

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য দল ঘোষণার আগে রোহিত তার প্রথম ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

আজ থেকে শুরু হয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ভারতের বক্সিং ডে টেস্ট। তবে কঠিন লড়াইয়ে নামার আগেই ভারতীয় শিবিরে এসেছে খুশির খবর। সীমিত ওভারের ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা পাশ করেছেন নিজের ফিটনেস পরীক্ষায়। হ্যামস্ট্রিং স্ট্রেনের কারণে, রোহিত ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) পুনর্বাসনে রয়েছেন। এবার ভারতীয় ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়কের চোট নিয়ে নতুন আপডেট এসেছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য দল ঘোষণার আগে রোহিত তার প্রথম ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তবে সম্পূর্ণ ফিট ঘোষণার আগে আরও একটি ফিটনেস পরীক্ষা দিতে হবে তাঁকে।

১৯ জানুয়ারি থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলতে নামবে ভারত। রোহিত শর্মার সেই দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলানোর কথা। তবে তার আগে সম্পূর্ণ সুস্থ হতে হবে রোহিতকে। ইনসাইড স্পোর্টসের তরফে বিষয়টি বলা হয়েছে। সূত্র মারফৎ জানা গিয়েছে, ‘রোহিতকে ফিট দেখাচ্ছে। তিনি সুস্থ হয়ে উঠছেন এবং প্রাথমিক ফিটনেস পরীক্ষাও পাস করেছেন। তবে, তিনি এখনও এনসিএ-তে রয়েছেন এবং তাঁকে আরও একটি ফিটনেস পরীক্ষা দিতে হতে পারে।’ 

এক প্রতিবেদনে বলা হয়েছে, রোহিত ছাড়াও রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেলও এনসিএ-তে রয়েছেন এবং তাদেরও পুনর্বাসন প্রক্রিয়া চলছে। তবে, তারা এখনই পুরোপুরি ফিট নন এবং নির্বাচকরা উভয়ের বিষয়েই একটু সময় নিয়ে সিদ্ধান্ত নিতে চান। আরও জানা গিয়েছে, ‘অক্ষর এবং রবীন্দ্র পুরোপুরি সুস্থ হননি এবং এনসিএ-তে রিহ্যাব করাচ্ছেন। ফিটনেস পরীক্ষার পর শেষ মুহূর্তে তাদের দলে অন্তর্ভুক্ত হওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’ টিম ম্যানেজমেন্ট মনে করছে দক্ষিণ আফ্রিকায় স্পিনাররা বড় কোনও ভূমিকা পালন করতে পারবে না। তাই তাদের সুস্থ হওয়ার জন্য একটু সময় নিতে চাইচে বোর্ড।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা সদ্যজাত শিশুদের কি AC-তে ঘুমানো উচিত? মেনে চলুন এইসব সতর্কতা 'গডফাদার' থেকে সাংসদ, কলকাতায় খুন হওয়া বাংলাদেশি MP আনোয়ারুল আজিম আদতে কে? ফুল ছাপ শার্ট বরের, ট্যাঙ্ক টপে সেক্সি বউ! হানিমুনের ছবি দিলেন আদৃত-কৌশাম্বি অফিসটাইমে পাতালপথে আবার বিভ্রাট, ধীর গতিতে চলছিল মেট্রো, নাকাল যাত্রীরা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার অভিযুক্তের সঙ্গে একাধিক তৃণমূল নেতার ছবি ভাইরাল Ireland বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Video: ঝাড়খণ্ডের লোকনৃত্যের তালে পা মেলালেন প্রিয়াঙ্কা গান্ধী দাঁতের ব্যথায় সঞ্জীবনী পান! নিয়ন্ত্রণে রাখে ইউরিক অ্যাসিড থেকে ডায়াবিটিস প্রতিদিন কতক্ষণ সময়ের জন্য চোখের উপর শসার টুকরো রাখলে দূর হবে ডার্ক সার্কেল?

Latest IPL News

যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.