বাংলা নিউজ > ময়দান > IND vs SA: আমি চাই ও নতুন বল পাক, 'গেমচেঞ্জার' হার্দিককে দিয়ে বোলিং ওপেন করার পরামর্শ গাভাসকরের
প্রোটিয়াদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে বোলিংরত হার্দিক পান্ডিয়া। ছবি- এপি। (AP)

IND vs SA: আমি চাই ও নতুন বল পাক, 'গেমচেঞ্জার' হার্দিককে দিয়ে বোলিং ওপেন করার পরামর্শ গাভাসকরের

  • দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে মাত্র একটি ওভার বল করেন হার্দিক পান্ডিয়া।

আইপিএলে ব্য়াটে-বলে দুরন্ত পারফর্ম করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলে কামব্যাক করেছেন হার্দিক পান্ডিয়া। প্রথম টি-টোয়েন্টিতে ১২ বলে ৩১ রানের দুরন্ত একটি ইনিংস খেলার পাশাপাশি এক ওভার বলও করেন হার্দিক। সুনীল গাভাকরের মতে শুধু এই সিরিজ বা বিশ্বকাপ নয়, হার্দিক সব ম্যাচেই ভারকের ‘গেমচেঞ্জার’ হবেন।

শুধু তাই নয়, গাভাসকর হার্দিক পান্ডিয়াকে ভবিষ্যতে ভারতের হয়ে নতুন বল হাতে ওপেনিং করতেও দেখার ইচ্ছা প্রকাশ করেন। Star Sports-এ এক পর্যালোচনা সভায় প্রাক্তন ভারতীয় অধিনায়ক বলেন, ‘আমার মনে হয় ও ভারতের প্রতিটি ম্যাচেই গেমচেঞ্জার হবে। শুধু বিশ্বকাপের কথা বলছি না আমি, যে কয়টি ম্যাচে ও ভারতের হয়ে খেলবে, তাতে ও পাঁচে ব্যাট করুক, প্রথম পরিবর্ত হিসাবে বলে আসুক বা দ্বিতীয় পরিবর্ত হিসাবে আসুক, সব ম্যাচেই তফাৎ গড়ে দেবে। আমি তো চাই মাঝে মাঝে ও যেন ভারতের হয়ে নতুন বল হাতে ইনিংস শুরু করে।’

আরও পড়ুন:- মিলারকে থামাতে অভিনব উপায় বের করলেন ভুবনেশ্বর, জবাব শুনে হাসি আটকানো দায়

আরও পড়ুন:- আমায় কী সহ্য করতে হয়েছে তা আমিই জানি, হঠাৎ কেন অভিমানী হার্দিক?

আইপিএলে গুজরাট টাইটানসের হয়ে বেশ কয়েকটি ম্যাচে বল করেন হার্দিক। ফাইনালে ম্যাচ জেতানো তিনটি উইকেটসহ মোট আটটি উইকেট নেন তিনি। তবে ভারতের হয়ে ওপেনিং বোলিং করাটা তাঁর পক্ষে একটু অসম্ভব বলেই মনে হয়। প্রথম টি-টোয়েন্টিতে তিনি মাত্র একটি ওভার বল করে ডোয়েন প্রিটোরিয়াসের হাতে তিনটি ছক্কা খাওয়ার পর আর বোলিং করেননি। ভারতীয় ম্যানেজমেন্ট আশা করবে পরবর্তী ম্যাচগুলিতে হার্দিক আরও বেশি ওভার বল করুন এবং ভাল বোলিং করুক। প্রসঙ্গত, রবিবার (১২ জুন) দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারত-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে।

বন্ধ করুন