বাংলা নিউজ > ময়দান > IND vs SA: হার্দিকের স্টাম্প ছিটকে প্রোটিয়া বোলার পার্নেলের সেলিব্রেশন ভাইরাল

IND vs SA: হার্দিকের স্টাম্প ছিটকে প্রোটিয়া বোলার পার্নেলের সেলিব্রেশন ভাইরাল

হার্দিকের স্টাম্প ছিটকে পার্নেলের সেলিব্রেশন। ছবি- টুইটার। 

১২ বল খেলে মাত্র ৯ রানে দ্বিতীয় টি-টোয়েন্টিতে পার্নেলের বলে বোল্ড হন হার্দিক।

চলতি দক্ষিণ আফ্রিকা সিরিজেই সাত মাস পরে ভারতীয় দলে কামব্যাক করেছেন হার্দিক পান্ডিয়া। প্রথম টি-টোয়েন্টিতে ভারতীয় দল হারলেও, ১২ বলে ৩১ রানের ইনিংসে বেশ প্রভাবিত করেছিলেন হার্দিক। কটকে দ্বিতীয় টি-টোয়েন্টিতেও তাঁর কাছ থেকে এমনই কিছুর প্রত্যাশা করছিলেন ভারতীয় সমর্থকরা। তবে ব্যর্থ হন হার্দিক।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাঁচ নম্বরে ব্যাট করতে নামা হার্দিক শুরু থেকেই ব্য়াটে বলে ঠিক করে কানেক্ট করতে পারছিলেন না। অবশেষে ১৩তম ওভারে প্রোটিয়া বোলার ওয়েন পার্নেল হার্দিকের উইকেট ছিটকে দেন। বড় শট মারার লক্ষ্যেই হার্দিক স্টাম্প ছেড়ে নিজের জন্য জায়গা তৈরি করার তালে ছিলেন। তবে পার্নেলের বল একটু নীচু থাকায় তাঁর ব্যাটের বদলে লেগ স্টাম্পে গিয়ে লাগে। শেষ হয় হার্দিকের ১২ বলে ৯ রানের এক খারাপ ইনিংস। এরপরেই পার্নেলের অভিনব সেলিব্রেশন বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাধারণত ফাস্ট বোলাররা উইকেট নিলে যেমন আগ্রাসী সেলিব্রেশন করে, পার্নেল ঠিক তেমনটা করেননি। বদলে দুই হাতে তিনি হৃদয়ের এক সাইন দেখান। এই ভিন্ন ধরনের সেলিব্রেশনই মনে ধরেছে নেটিজেনদের। এদিন হার্দিকসহ গোটা ভারতীয় ব্যাটিং লাইন আপই কার্যত ব্যর্থ হয়েছে। শেষে দীনেশ কার্তিকের ২১ বলে ৩০ রানের সুবাদে ভারত ১৪৮ রান তুললেও, হেনরিখ ক্লাসেনের ৮১ রানের দুর্ধর্ষ ইনিংসে ১০ বল ও চার উইকেট বাকি থাকতেই ম্যাচ নিজেদের পকেটে পুরে নেয় প্রোটিয়া বাহিনী। এই জয়ের ফলে সিরিজে তারা ২-০ এগিয়ে গেল।

বন্ধ করুন