বাংলা নিউজ > ময়দান > IND vs SA: হার্দিকের স্টাম্প ছিটকে প্রোটিয়া বোলার পার্নেলের সেলিব্রেশন ভাইরাল

IND vs SA: হার্দিকের স্টাম্প ছিটকে প্রোটিয়া বোলার পার্নেলের সেলিব্রেশন ভাইরাল

হার্দিকের স্টাম্প ছিটকে পার্নেলের সেলিব্রেশন। ছবি- টুইটার। 

১২ বল খেলে মাত্র ৯ রানে দ্বিতীয় টি-টোয়েন্টিতে পার্নেলের বলে বোল্ড হন হার্দিক।

চলতি দক্ষিণ আফ্রিকা সিরিজেই সাত মাস পরে ভারতীয় দলে কামব্যাক করেছেন হার্দিক পান্ডিয়া। প্রথম টি-টোয়েন্টিতে ভারতীয় দল হারলেও, ১২ বলে ৩১ রানের ইনিংসে বেশ প্রভাবিত করেছিলেন হার্দিক। কটকে দ্বিতীয় টি-টোয়েন্টিতেও তাঁর কাছ থেকে এমনই কিছুর প্রত্যাশা করছিলেন ভারতীয় সমর্থকরা। তবে ব্যর্থ হন হার্দিক।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাঁচ নম্বরে ব্যাট করতে নামা হার্দিক শুরু থেকেই ব্য়াটে বলে ঠিক করে কানেক্ট করতে পারছিলেন না। অবশেষে ১৩তম ওভারে প্রোটিয়া বোলার ওয়েন পার্নেল হার্দিকের উইকেট ছিটকে দেন। বড় শট মারার লক্ষ্যেই হার্দিক স্টাম্প ছেড়ে নিজের জন্য জায়গা তৈরি করার তালে ছিলেন। তবে পার্নেলের বল একটু নীচু থাকায় তাঁর ব্যাটের বদলে লেগ স্টাম্পে গিয়ে লাগে। শেষ হয় হার্দিকের ১২ বলে ৯ রানের এক খারাপ ইনিংস। এরপরেই পার্নেলের অভিনব সেলিব্রেশন বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাধারণত ফাস্ট বোলাররা উইকেট নিলে যেমন আগ্রাসী সেলিব্রেশন করে, পার্নেল ঠিক তেমনটা করেননি। বদলে দুই হাতে তিনি হৃদয়ের এক সাইন দেখান। এই ভিন্ন ধরনের সেলিব্রেশনই মনে ধরেছে নেটিজেনদের। এদিন হার্দিকসহ গোটা ভারতীয় ব্যাটিং লাইন আপই কার্যত ব্যর্থ হয়েছে। শেষে দীনেশ কার্তিকের ২১ বলে ৩০ রানের সুবাদে ভারত ১৪৮ রান তুললেও, হেনরিখ ক্লাসেনের ৮১ রানের দুর্ধর্ষ ইনিংসে ১০ বল ও চার উইকেট বাকি থাকতেই ম্যাচ নিজেদের পকেটে পুরে নেয় প্রোটিয়া বাহিনী। এই জয়ের ফলে সিরিজে তারা ২-০ এগিয়ে গেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আদালতের নির্দেশে আবার হবে ময়নাতদন্ত, কবর থেকে তোলা হল ঢোলাহাটের যুবকের দেহ অনন্তের রাজকীয় বিয়েতে বিদেশি বর নিককে নিয়ে হাজির দেশি গার্ল! পাশে নেই নাতাশা, তাই কি হতাশায় হার্দিক চাইলেন 'দো টাকিলা'? আম্বানিদের বাড়ির ভিড রায়গঞ্জ প্রথমবার জিতল তৃণমূল কংগ্রেস, প্রথম বড় ব্যবধানে জিতলেন কৃষ্ণ কল্যাণী মার্চেন্ট পরিবারের এই মেয়ের গয়না পরে বিয়ে করে রাধিকা, কোটিপতি মহিলার পরিচয় জানেন ফের এই রাজ্যের সরকারি কর্মীদের ডিএ বাড়ল, এবার ১৬%, বর্ধিত ভাতা কার্যকর কবে থেকে মিজোরামে আফ্রিকান সোয়াইন ফিভার! মৃত ৫,৪৩০, মারা হয়েছে ১০,৩০০টি শূকর ‘‌দলের প্রচার ও কর্মপদ্ধতিতে সাড়া দিয়েছেন মানুষ’‌, সুপ্তির জয় নিয়ে পোস্ট কুণালের লুঙ্গি স্টাইলের ধুতি পরে পরিবার নিয়ে অনন্তের বিয়েতে রজনীকান্ত মুকেশ আম্বানির ছোটো ছেলের বিয়েতে হাজির আদানি

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.