বাংলা নিউজ > ময়দান > IND vs SA: অভিনব বার্তায় বন্ধু থেকে ‘শত্রু’ হওয়া মিলারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হার্দিক
প্রথম টি-টোয়েন্টিতে ডেভিড মিলার এবং হার্দিক পান্ডিয়া। ছবি- এপি।

IND vs SA: অভিনব বার্তায় বন্ধু থেকে ‘শত্রু’ হওয়া মিলারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন হার্দিক

  • আইপিএলে গুজরাতের হয়েই হার্দিক ও মিলার একসঙ্গে খেলতেন।

মাত্র কয়েকদিন আগেই একে অপরের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ছিলেন ডেভিড মিলার ও হার্দিক পান্ডিয়া। দুই জনেই গুজরাট টাইটানস দলের সদস্য ছিলেন। তবে আইপিএল শেষ হতেই এখন একে অপরের প্রতিপক্ষ হার্দিক ও মিলার। 

বর্তমানে চলতি টি-টোয়েন্টি সিরিজে যেখানে হার্দিক ভারতের প্রতিনিধিত্ব করছেন, সেখানে দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে মাঠে নেমেছেন ডেভিড মিলার। সিরিজের প্রথম টি-টোয়েন্টির পরের দিন, অর্থাৎ শুক্রবার (১০ জুন) মিলারের জন্মদিন। সেই জন্মদিনে আইপিএল সতীর্থের সঙ্গে ছবি দিয়ে এক অভিনব বার্তায় শুভেচ্ছা জানালেন হার্দিক। সম্ভবত এয়ারপোর্টে হার্দিক ও মিলারের ছবি আপলোড করে হার্দিক নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘শুভ জন্মদিন মিলি (মিলার)। তলে আইপিএল কিন্তু শেষ হয়ে গিয়েছে।’

জন্মদিনে মিলারের উদ্দেশ্যে হার্দিকের শুভেচ্ছাবার্তা।
জন্মদিনে মিলারের উদ্দেশ্যে হার্দিকের শুভেচ্ছাবার্তা।

এই বার্তায় শুভেচ্ছার পাশাপাশি হালকা হুমকিও ছিল। হার্দিক ঘুরিয়ে বুঝিয়ে দিলেন তিনি আর মিলার কিন্তু এখন আর বন্ধু নন, বরং ‘শত্রু’। প্রথম টি-টোয়েন্টি শেষ ১০ ওভারে রেকর্ড রান তাড়া করে ভারতকে হারায় প্রোটিয়া শিবির। সেই রান চেজে আইপিএলের ফর্ম অব্য়াহত রেখে ৩১ বলে অপরাজিত ৬৪ রানের একটি অসাধারণ ইনিংস খেলে দলেক জেতান মিলার। ভারত না জিতলেও ১২ বলে ৩১ করা হার্দিককেও দারুণ ছন্দে দেখিয়েছে। এবার দেখার পরবর্তী ম্য়াচগুলোয় হার্দিক না মিলার, কার মুখে হাসি ফোটে।

বন্ধ করুন