বাংলা নিউজ > ময়দান > Ind vs SA: দ্বিতীয় দিনে কতগুলি উইকেট পড়বে? ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া
আকাশ চোপড়ার ভবিষ্যদ্বাণী

Ind vs SA: দ্বিতীয় দিনে কতগুলি উইকেট পড়বে? ভবিষ্যদ্বাণী করলেন আকাশ চোপড়া

  • দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার আকাশ চোপড়া।

টিম ইন্ডিয়া এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন টেস্টের সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে জোহানেসবার্গের ওয়ান্ডারার্স মাঠে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক বিরাট কোহলির পরিবর্তে অধিনায়কত্ব করছেন ওপেনার কেএল রাহুল। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টিম ইন্ডিয়া। এদিকে, দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অভিজ্ঞ ক্রিকেটার আকাশ চোপড়া।

আকাশ চোপড়া বলেন, দ্বিতীয় দিনের খেলা শেষে অনেক উইকেট পড়ে যেতে পারে। সেঞ্চুরিয়ন টেস্ট ম্যাচের প্রথম দিনে মাত্র তিন উইকেট হারিয়েছিল টিম ইন্ডিয়া। চোপড়া বলেছিলেন যে ম্যাচের দ্বিতীয় দিনে সাত বা তার বেশি উইকেট পড়বে। ম্যাচের প্রথম দিনে ব্যাটিং করা একটু কঠিন হলেও সেঞ্চুরিয়নেও দেখা গেল ভালো ব্যাটিং করলে টস জিতে আগে ব্যাট করতে হয়। কারণ শেষ ইনিংসে রান তাড়া করা যায় না। উইকেট বদলায়। এই পিচে, স্পিনাররা মোটেও উইকেট নিতে পারবে না, শুধুমাত্র ফাস্ট বোলাররা আবারও নিজেদের ঝলক দেখাবে।

টিম ইন্ডিয়া এবং দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেটে এখনও পর্যন্ত চল্লিশবার একে অপরের মুখোমুখি হয়েছে। এই সময়ে দুই দলই প্রায় সমানে সমান। টেস্ট ক্রিকেটে টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত ১৫ ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে। যেখানে দক্ষিণ আফ্রিকা ১৫ ম্যাচে টিম ইন্ডিয়াকে হারিয়েছে। এছাড়া উভয় দলের ১০টি ম্যাচ ড্র হয়েছে। জোহানেসবার্গে জিতে প্রথমবার দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজ জেতার সুবর্ণ সুযোগ রয়েছে টিম ইন্ডিয়ার সামনে। টিম ইন্ডিয়া আজ পর্যন্ত এই মাঠে একটিও টেস্ট হারেনি। টিম ইন্ডিয়া এখনও পর্যন্ত ওয়ান্ডারার্সে মোট ৫টি টেস্ট ম্যাচ খেলেছে। যার মধ্যে তারা জিতেছে ২টি আর ড্র হয়েছে ৩টি ম্যাচ। এই মাটিতে এখনও পর্যন্ত টিম ইন্ডিয়া অপরাজেয়।

বন্ধ করুন