বাংলা নিউজ > ময়দান > পূজারার সঙ্গে আচরণেই রাহুল দ্রাবিড় বোঝালেন, কেন তিনি রবি শাস্ত্রীর থেকে আলাদা, দেখুন ভাইরাল ভিডিয়ো
চেতেশ্বর পূজারা ও রাহুল দ্রাবিড়। ছবি- টুইটার।
চেতেশ্বর পূজারা ও রাহুল দ্রাবিড়। ছবি- টুইটার।

পূজারার সঙ্গে আচরণেই রাহুল দ্রাবিড় বোঝালেন, কেন তিনি রবি শাস্ত্রীর থেকে আলাদা, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • পূজারা শূন্য রানে আউট হলেও সাজঘরে কোচ দ্রাবিড় তাঁর সঙ্গে কেমন আচরণ করেন, নিজেই দেখে নিন।

রবিচন্দ্রন অশ্বিন যখন পরিচিত ছন্দে ছিলেন না, তখন তাঁকে উদ্দীপ্ত করাই ছিল তত্কালীন কোচ রবি শাস্ত্রীর কর্তব্য। অথচ অশ্বিনকে সাহস জোগানো তো দূরের কথা, বরং প্রকাশ্যে টিম ইন্ডিয়ার অপর স্পিনার কুলদীপকে সেরা বলে অভিহিত করার পাশাপাশি শাস্ত্রী বোঝাতে চেয়েছিলেন যে, অশ্বিনের সময় শেষ। অস্ট্রেলিয়া সফরে কোচের সেই আচরণ অশ্বিনকে কতটা মানসিকভাবে ভেঙে দিয়েছিল, সম্প্রতি এক সাক্ষাত্কারে নিজেই সেকথা জানিয়েছেন রবিচন্দ্রন।

এবার দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতেই টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ রাহুল দ্রাবিড়ের আচরণ মুগ্ধ করে ক্রিকেটপ্রেমীদের। তাতেই স্পষ্ট হয়ে যায় যে, দ্রাবিড় কতটা আলাদা শাস্ত্রীর থেকে।

আসলে সেঞ্চুরিয়ন টেস্টের প্রথম ইনিংসে এক বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন চেতেশ্বর পূজারা। এমনিতেই তিনি পরিচিত ছন্দে নেই। তার উপর সুপারস্পোর্ট পার্কে শূন্য রানে আউট হওয়ায় পূজারাকে নিয়ে মোটেও খুশি নন নেটিজেনরা।

এমন অবস্থায় ভারতীয় ড্রেসিংরুমের একটি ছোট্ট ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিযায়, যেখানে পূজারার পিঠ চাপড়ে দিতে দেখা যাচ্ছে কোচ দ্রাবিড়কে। ভাবখানা এমন যে, চিন্তা করার কিছু নেই। ভারাক্রান্ত মনের পূজারার মুখেও হাসি দেখা যায় তার পরেই।

চাপে থাকা ক্রিকেটারের উপর আরও চাপ না বাড়িয়ে দ্রাবিড় বরং মুহূর্তে বোঝা কমিয়ে দেন চেতেশ্বরের ঘাড় থেকে। দ্রাবিড়ের এমন আচরণ স্বাভাবিকভাবেই মন কেড়েছে ক্রিকেটমহলের।

বন্ধ করুন