বাংলা নিউজ > ময়দান > IND vs SA: সহজেই উইকেট দিয়েছে ব্যাটাররা, ৫০-৬০ রান কম হল, ফুঁসছেন বিক্রম রাঠোর

IND vs SA: সহজেই উইকেট দিয়েছে ব্যাটাররা, ৫০-৬০ রান কম হল, ফুঁসছেন বিক্রম রাঠোর

আউট হয়ে সাজঘরে ফিরছেন হতাশ লোকেশ রাহুল। ছবি- এএনআই। (ANI)

তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে ভারত মোটে ২২৩ রান করতে সক্ষম হয়।

সেঞ্চুরিয়ানের মতো কেপ টাউনেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে ফের একবার মুখ থুবড়ে পড়ল ভারতীয় ব্যাটিং লাইন আপ। মাত্র ২২৩ রানেই প্রথম ইনিংসে গুটিয়ে যায় টিম ইন্ডিয়া। বিরাট কোহলি ৭৯ ও চেতেশ্বর পূজারা ৪৩ করা ছাড়া আর কোনো ভারতীয় ব্যাটারই বলার মতো রান পাননি।

কেপ টাউনে ব্যাটিং পরিস্থিতি কঠিন বলে স্বীকার করে নিলেও দলের ব্যাটিং পারফরম্যান্সে চূড়ান্ত হতাশ টিম ইন্ডিয়া ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। প্রথম দিনের খেলা শেষে সাংবাদিক সম্মেলনে নিজের হতাশার কথা জানিয়ে রাঠোর বলেন, ‘এখানকার পরিস্থিতি বেশ চ্যালেঞ্জিং এবং রান করাটা একেবারেই সহজ নয়। তবে বলতে অসুবিধা নেই, আমাদের ব্যাটিং পারফরম্যান্স একেবারেই ভাল ছিল না। আমাদের কমপক্ষে আরও ৫০-৬০ রান করা উচিত ছিল। অন্তত আমরা এমনটাই আশা করছিলাম।’

পূজারা এবং কোহলির ইনিংসের প্রশংসা করলেও রাঠোরের মতে ইনিংসের শেষের দিকে ব্যাটাররা অত্যন্ত সহজেই নিজেদের ছুঁড়ে দিয়ে আসে। ‘বিরাট একটা দুর্ধর্ষ ইনিংস খেলেছে। পূজারাও ভালই ব্যাটিং করছিল। কিন্তু তারপর মেঘাচ্ছন্ন পরিবেশে ওরা বেশ ভাল বোলিং করে। তবে আমার মতে আমরা ইনিংসের পরের দিকে খুব সহজেই ওদের উইকেট দিয়ে আসি। নিঃসন্দেহে আমাদের আরও ভাল ব্যাটিং করা উচিত ছিল।’ দাবি বিক্রম রাঠোরের। অল্প রানে আউট হওয়ার পর দ্বিতীয় দিনে দক্ষিণ আফ্রিকাকেও ভারতীয় বোলাররা যেন বড় লিড নিতে না দেন, এমনটাই প্রার্থনা করছেন রাঠোর। প্রথম দিনের শেষে প্রোটিয়াদের স্কোর এক উইকেটের বিনিময়ে ১৭।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

পঞ্চায়েত ভোটে ব্যালট ছিনতাই! হাইকোর্টে বিরাট ধাক্কা খেল তৃণমূল বাড়িতে তুলসী গাছ থাকলে নবরাত্রি শেষ হওয়ার আগে করুন এই কাজ, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি হাওড়া-বর্ধমান লাইনে রক্ষণাবেক্ষণ দু'মাস ধরে,দুর্ভোগ পোহাতে হবে লোকাল যাত্রীদের? অরিজিতের পর এবার রহমানের গান গেয়ে তাক লাগলেন বাংলার শুভ,কেঁদে ফেললেন মুগ্ধ নেহা ফিট থাকলে কাজে ফিরে আসুন, স্টেজ ৪ ক্যানসারে আক্রান্ত মহিলাকে অনুরোধ বসের পরিবারের কেউ সরকারি চাকরি না করলে নিয়োগ পরীক্ষায় ১০ মার্কস গ্রেস, ঘোষণা CM-এর ছেলেকে সাক্ষী রেখে আংটি বদল, বিয়েও করবেন,দ্বিতীয়বার আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা ভোট চুরি কীভাবে রুখবেন? শিখুন হাতেনাতে, বাংলায় ট্রেনিং কোর্স করাচ্ছে বিজেপি সারা, কৃতি থেকে বরুণ, দিলজিতের কনসার্টে কেমন সেজে হাজির হয়েছেন সেলেবরা '২৩ বছরে প্রথম...' মুক্তির ২৫ সপ্তাহ পর কোন নতুন রেকর্ড গড়ল বিক্রান্তের ১২ ফেল?

Latest IPL News

CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.