বাংলা নিউজ > ময়দান > ছিলেন শুধু জাফর, যুক্ত হলেন রাহুল, বিশেষ মিম দিয়ে এক্সক্লুসিভ ক্লাবে স্বাগত জানালেন ওয়াসিম
শতরান করে রাহুলের সেলিব্রেশন। ছবি- টুইটার (@BCCI)।

ছিলেন শুধু জাফর, যুক্ত হলেন রাহুল, বিশেষ মিম দিয়ে এক্সক্লুসিভ ক্লাবে স্বাগত জানালেন ওয়াসিম

  • প্রথম দিনের শেষে রাহুল অপরাজিত রয়েছেন ১২২ রানে।

সেঞ্চুরিয়ানে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় ওপেনাররা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুরন্ত শতরানের পার্টনারশিপ গড়ে ভারতকে মজবুত ভিত গড়ে দেয়। মায়াঙ্ক আগরওয়াল ৬০ রান করে আউট হয়ে গেলেও তাঁর ওপেনিং পার্টনার লোকেশ রাহুল কিন্তু থামেননি। মাত্র দ্বিতীয় ভারতীয় ওপেনার হিসেবে প্রোটিয়াভূমে শতরান করেন রাহুল।

এর আগে একমাত্র ওয়াসিম জাফরই রামধনুর দেশের ভারতীয় ওপেনার হিসেবে শতরান করেছিলেন। সেই ইনিংস এসেছিল ২০০৭ সালে। তারপর দীর্ঘ ১৪ বছরের অপেক্ষা সমাপ্ত করে দ্বিতীয় ভারতীয় ওপেনার হিসেবে রাহুল শতরান করলেন। সোশ্যাল মিডিয়ায় মজাদার মিম শেয়ার থেকে বুদ্ধিদীপ্ত মন্তব্য করা, সবসময়ই বেশ চর্চায় থাকেন জাফর। তারপর প্রথম ব্যাটার হিসেবে রাহুল শতরান করেছে আর তিনি কিছু বলবেন না, এমন আবার হয় নাকি। এই সুযোগ হাতছাড়া করেননি জাফর।

রাহুলকে বিশেষ মিম দিয়ে এক্সক্লুসিল ক্লাবে স্বাগত জানালেন প্রাক্তন ভারতীয় ওপেনার জাফর। তাঁর শেয়ার করা মিমে তিনি যে বহুদিন আগে প্রথম ভারতীয় ওপেনার হিসেবে প্রোটিয়াভূমে শতরান করেছিলেন, সেকথা মনে করিয়ে দেন জাফর। তবে রানের বিচারে জাফরকে টপকে এক ইনিংসে রাহুলের ১২২ রানই এখন ভারতীয় ওপেনার হিসেবে দক্ষিণ আফ্রিকায় সর্বোচ্চ স্কোর। প্রথম দিনর শেষে ভারতের স্কোর ২৭২ রান। অঅপরাজিত রয়েছেন রাহুল। ভারতকে বড় রানে পৌঁছে দেওয়ার জন্য দ্বিতীয় দিনেও তাঁর ক্রিজে বেশ কিছুক্ষণ থাকাটা জরুরি।

বন্ধ করুন