বাংলা নিউজ > ময়দান > IND vs SA: ব্যাট হাতে বারবার ফ্লপ কোহলি! বিরাটকে ব্যাটিং পরামর্শ দিলেন আশিস নেহরা
কোহলিকে ব্যাটিং পরামর্শ দিলেন ভারতের প্রাক্তন বোলার
কোহলিকে ব্যাটিং পরামর্শ দিলেন ভারতের প্রাক্তন বোলার

IND vs SA: ব্যাট হাতে বারবার ফ্লপ কোহলি! বিরাটকে ব্যাটিং পরামর্শ দিলেন আশিস নেহরা

  • ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির ক্রমাগত ফ্লপ পারফরম্যান্স নিয়ে বড় প্রতিক্রিয়া দিলেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার আশিস নেহরা। তাঁর মতে কোহলি অবশ্যই তার পারফরম্যান্সে হতাশ হবেন, তবে বিরাটের রানের ক্ষুধা রয়েছে, তিনি শীঘ্রই ফিরে আসতে পারেন। 

ভারতীয় টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির ক্রমাগত ফ্লপ পারফরম্যান্স নিয়ে বড় প্রতিক্রিয়া দিলেন ভারতের প্রাক্তন ফাস্ট বোলার আশিস নেহরা। তাঁর মতে কোহলি অবশ্যই তার পারফরম্যান্সে হতাশ হবেন, তবে বিরাটের রানের ক্ষুধা রয়েছে, তিনি শীঘ্রই ফিরে আসতে পারেন। ২০১৯ সালে বাংলাদেশের বিরুদ্ধে কলকাতার টেস্ট ম্যাচে শেষ শতরান করেছিলেন বিরাট কোহলি। এরপর থেকে তিনি ক্রমাগত ফ্লপ করছেন। তাঁর ব্যাট থেকে একটিও সেঞ্চুরি দেখা যায়নি। 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সেঞ্চুরিয়ন টেস্ট ম্যাচে তার কাছ থেকে অনেক আশা ছিল কিন্তু তিনি আবারও ফ্লপ হৃলেন। মাত্র ৩৫ রান করে আউট হন বিরাট কোহলি। এদিনের বিরাটের পারফরমেন্সের পরে আশিস নেহরার বলেন বিরাট কোহলি যে ধরনের ব্যাটসম্যান তা দেখে তিনি অবশ্যই তার এই ধরনের পারফরম্যান্সে হতাশ হবেন। 

নেহরা ক্রিকবাজের সঙ্গে কথোপকথনের সময় বলেন, ‘আপনি বিরাট কোহলির কাছ থেকে রান আশা করেন। তিনি তার নিজের পারফরম্যান্সে খুব হতাশ হবেন। কিন্তু পরিসংখ্যান দেখলে দেখা যাবে ইংল্যান্ড সফরে রান করেছেন তিনি। তার সেঞ্চুরি ও ডাবল সেঞ্চুরি করার ক্ষুধা আছে কিন্তু আজকের পারফরম্যান্সে তিনি অবশ্যই হতাশ হবেন। তিনি যেভাবে আউট হয়েছেন তা চিন্তার বিষয়। দক্ষিণ আফ্রিকার বোলাররা তাকে ভুল শট খেলতে বাধ্য করেছিল এবং সেটাই কোহলির সমস্যা হয়েছে। বোলারদের উইকেট উপহার দিয়েছেন। কেএল রাহুল যা করেছেন সেটাই কার উচিৎ ছিল বিরাটের। বাইরের বলকে ছেড়ে দেওয়া দরকার।’

বন্ধ করুন