বাংলা নিউজ > ময়দান > ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড #PURANE, 'পল দো পল কা শায়ের' পূজারা-রাহানেকে এবার অন্তত বিদায় জানানোর জোরালো দাবি
চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে। ছবি- টুইটার।
চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে। ছবি- টুইটার।

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড #PURANE, 'পল দো পল কা শায়ের' পূজারা-রাহানেকে এবার অন্তত বিদায় জানানোর জোরালো দাবি

  • দুই সিনিয়র তারকাকে বাদ দিয়ে নতুনদের সুযোগ দেওয়ার দাবি নেটিজেনদের।

দীর্ঘদিন ধরেই পরিচিত ছন্দের ধারে-কাছে নেই চেতেশ্বর পূাজারা ও অজিঙ্কা রাহানে। চলতি দক্ষিণ আফ্রিকা সফরের প্রতিটি ম্যাচই কার্যত কেরিয়ার বাঁচানোর লড়াইয়ে পরিণত হয়েছে টিম ইন্ডিয়ার দুই অভিজ্ঞ তারকার কাছে। জোহানেসবার্গ টেস্টের প্রথম ইনিংসে পূজারা ও রাহানে পরপর দু'বলে আউট হয়েছিলেন। দ্বিতীয় ইনিংসে দুই তারকা কার্যত একই সঙ্গে হাফ-সেঞ্চুরি করে টিম ইন্ডিয়ার প্রথম একাদশে নিজেদের জায়গা ধরে রাখেন।

এবার কেপ টাউন টেস্টের প্রথম ইনিংসে পূজারা রান পেলেও ব্যর্থ হন রাহানে। যদিও দ্বিতীয় ইনিংসে ফের ব্যাট হাতে ব্যর্থ দুই সিনিয়র তারকা। পরপর দু'ওভারে সাজঘরে ফেরেন পূজারা ও রাহানে। সব কিছু দেখে-শুনে নেটিজেনদের দাবি, দুই ক্রিকেটার এবার একই সঙ্গে বাদ পড়বেন ভারতীয় দল থেকে।

পূজারা ও রাহানেকে একযোগে 'পূরানে' বলে ডাকা হচ্ছে বেশ কিছুদিন ধরেই। নেটিজেনদের ধারণা, নিতান্তই পুরানো হয়ে গিয়েছেন টিম ইন্ডিয়ার এই অভিজ্ঞ জুটি। তাই দু'জনকে বাদ দিয়ে নতুনদের সুযোগ দেওয়া হোক বলে দাবি তাঁদের।

কেপ টাউনের দ্বিতীয় ইনিংসে পূজারা (৯) ও রাহানে (১) আউট হওয়ার পর প্রত্যাশিতভাবেই নেতিবাচক প্রতিক্রিয়া দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। দেখে নেওয়া যাক এমনই কিছু নেতিবাচক প্রতিক্রিয়া।

বন্ধ করুন