বাংলা নিউজ > ময়দান > IND vs SA: কেপ টাউনে পোঁছে নস্টালজিক জসপ্রীত বুমরাহ!
নস্টালজিক জসপ্রীত বুমরাহ
নস্টালজিক জসপ্রীত বুমরাহ

IND vs SA: কেপ টাউনে পোঁছে নস্টালজিক জসপ্রীত বুমরাহ!

  • ম্যাচ শুরু হওয়ার আগে কেপ টাউনের মাঠে নেমে নস্টালজিক হয়ে পড়লেন ভারতের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। প্রায় চার বছর আগে জীবনের প্রথম আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলেছিলেন এই একই মাঠে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় এবং নির্ণায়ক টেস্টের জন্য টিম ইন্ডিয়া কেপ টাউনে পৌঁছে গিয়েছে। কেপ টাউনের নিউল্যান্ডস গ্রাউন্ডে ১১ ​​জানুয়ারি থেকে দুই দলের মধ্যে সিরিজের শেষ টেস্ট খেলা হবে। তবে ম্যাচ শুরু হওয়ার আগে কেপ টাউনের মাঠে নেমে নস্টালজিক হয়ে পড়লেন ভারতের ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। প্রায় চার বছর আগে জীবনের প্রথম আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলেছিলেন এই একই মাঠে। 

কেপ টাউনে পৌঁছানোর পরে জসপ্রীত বুমরাহের স্মৃতি আবার তাজা হয়ে গেল। তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে খুব আবেগময় বার্তা লিখলেন। এই প্রসঙ্গে জসপ্রীত বুমরাহ একটি ছবি শেয়ার করেছেন। তাতে তিনি লিখেছেন যে কেপটাউন জানুয়ারি ২০১৮ - এখানেই টেস্ট ক্রিকেটে আমার জন্য সবকিছু শুরু হয়েছিল। চার বছর পর আমি একজন খেলোয়াড় এবং একজন ব্যক্তি হিসেবে বড় হয়েছি এবং এই মাঠে ফিরে বিশেষ স্মৃতি খুঁজে পেয়েছি।

জসপ্রীত বুমরাহ ৫ জানুয়ারী ২০১৮ সালে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তার ডেবিউ টেস্ট ম্যাচ খেলেছিলেন। তবে অভিষেক টেস্টে মাত্র একটি সাফল্য পান তিনি। কিন্তু তারপর থেকে জসপ্রীত বুমরাহ অনেক রেকর্ড নিজের নামে করে ফেলেছেন। জসপ্রীত বুমরাহ এখন পর্যন্ত ২৬টি টেস্ট ম্যাচ খেলে ১০৭টি উইকেট শিকার করেছেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এই ছবিতে টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের নিউল্যান্ডের মাঠে অনুশীলন করতে দেখা যাচ্ছে। বিরাট কোহলি, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, মায়াঙ্ক আগরওয়ালের সাথে ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়কেও নেট অনুশীলনের সময় দেখা যায়। ছবিটি শেয়ার করার সময়, BCCI ক্যাপশনে লিখেছেন, ‘আমরা এখানে সুন্দর কেপটাউনে আছি। তৃতীয় টেস্টের প্রস্তুতি শুরু করেছে ভারতীয় দল।’

বন্ধ করুন