বাংলা নিউজ > ময়দান > IND vs SA: আনা যাবে না জলের বোতল, পরতে হবে মাস্ক, কটকে দর্শকদের মানতে হবে গাদাখানেক নিয়ম

IND vs SA: আনা যাবে না জলের বোতল, পরতে হবে মাস্ক, কটকে দর্শকদের মানতে হবে গাদাখানেক নিয়ম

ম্যাচের আগের দিন দর্শকভর্তি মাঠে অনুশীলনরত ভারতীয় দল। ছবি- টুইটার (@BCCI)।

দুপুর তিনটে থেকে দর্শকদের মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

কটকে রবিবার (১২ জুন) দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। জুনের তপ্ত গরমে মাঠে নিজেদের খেলার মাধ্য়মে উত্তাপ বাড়াবে দুই দল। সেই ম্যাচের জন্য টিকিটের চাহিদা তুঙ্গে। ম্যাচের আগেরদিন ওড়িশা সরকারের তরফে খেলা দেখতে আসা সকলের জন্য একাধিক নিয়ামবলীও জানিয়ে দেওয়া হল। 

ম্যাচের আগে টিকিটের লাইনেই ভিড়ের জেরে গন্ডগোল হয়েছিল। ম্যাচের দিন তেমন যাতে না হয়, তা সুনিশ্চিত করতে বদ্ধপরিকর ওড়িশা সরকার। তাই ম্যাচ ৭টা থেকে শুরু হলেও, ৩টের পর থেকেই গ্যালারিতে দর্শকদের প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। এছাড়াও পূর্ব ভারতে প্রতিনিয়ত চড়ছে তাপমাত্রার পারদ, বাড়ছে করোনার প্রভাবও। সেই কারণেই দর্শকদের মাঠে মাস্ক পড়ে আসাটা বাধ্যতামূলক করা হয়েছে। দেওয়া হয়েছে সানস্ট্রোকের আগাম চেতাবনীও। গরম এড়াতে দর্শকদের টুপি এবং সাদা বা হালকা রঙের পোশাক পরে মাঠে আসার অনুরোধ করা হয়েছে।

গরমে হাঁসফাঁস অবস্থা হলেও অবশ্য মাঠে জলের বোতল নিয়ে ঢুকতে পারবেন না সমর্থকরা। জলের বোতল, লাইটার, লাঠি, হেলমেট, যা যা মাঠে ছুড়ে আঘাত করা সম্ভবনা রয়েছে, তা নিয়ে মাঠে প্রবেশ করা যাবে না বলে আগেই জানানো হয়েছে। তবে মাঠে জলের কোনওরকম কমতি থাকবে না এবং সমর্থকদের জলের কারণে কোনও অসুবিধা হবে না যে, তা পরিস্কার জানিয়ে দেওয়া হয়েছে। কটকের ডিসিপি পিনক মিশ্রা জানিয়েছেন পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠে ৬২ প্ল্যাটুন পুলিশ থাকছে। ম্যাচের আগের দিনই মাঠে ভারত-দক্ষিণ আফ্রিকা দুই দলই অনুশীলন করে। তাতেই গ্যালারি ভর্তি ছিল। তাই ম্যাচে যে মাঠ দর্শক পরিপূর্ণ থাকবে, তা আশা করাই যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.