বাংলা নিউজ > ময়দান > IND vs SA: পূজারা-রাহানে-অশ্বিন! কারা থাকবেন প্রথম একাদশে? উত্তর দিলেন আকাশ চোপড়া
রবীন্দ্র জাদেজা না রবিচন্দ্রন অশ্বিন প্রথম একাদশে থাকবেন কে? (ছবি:টুইটার)
রবীন্দ্র জাদেজা না রবিচন্দ্রন অশ্বিন প্রথম একাদশে থাকবেন কে? (ছবি:টুইটার)

IND vs SA: পূজারা-রাহানে-অশ্বিন! কারা থাকবেন প্রথম একাদশে? উত্তর দিলেন আকাশ চোপড়া

পূজারা না রাহানে নাকি অশ্বিন! আকাশ চোপড়া জানালেন টিম ইন্ডিয়ার প্রথম একাদশে জায়গা পাবেন কে?  

প্রাক্তন ভারতীয় ওপেনার এবং ক্রিকেট বিশেষজ্ঞ আকাশ চোপড়া আসন্ন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়ার প্রথম একাদশ বেছে নিয়েছেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে হোম টেস্ট সিরিজ জয়ের পর বিরাট কোহলির নেতৃত্বাধীন দল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২১-২৩ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে। নিজেদের মাঠে দুর্দান্ত পারফরম্যান্স করার পর এখন বিরাট কোহলি অ্যান্ড কোম্পানির পরবর্তী টার্গেট দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার অনেক ক্রিকেটারকেই বিশ্রাম দেওয়া হয়েছিল। দক্ষিণ আফ্রিকা সিরিজে দলে ফিরবেন রোহিত শর্মা, জসপ্রীত বুমরাহ, ঋষভ পন্ত এবং মহম্মদ শামির মতো তারকা খেলোয়াড়রা।

এমন অবস্থায় প্রাক্তন ভারতীয় ওপেনার এবং ক্রিকেট বিশেষজ্ঞ আকাশ চোপড়া টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন বেছে নিলেন। নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভারতের দক্ষিণ আফ্রিকা সফর সংক্রান্ত প্রশ্নের উত্তর দিয়েছেন আকাশ চোপড়া। সেখানেই তিনি জানান চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানের মধ্যে কাকে দলে রাখা হবে, এছাড়াও জাদেজা ও অশ্বিনের মধ্যে দলে কে জায়গা পাবে সে বিষয়েও নিজের মত জানান আকাশ চোপড়া। 

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজে ভারতীয় দল নিয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া বলেন, ‘যদি শুধুমাত্র একজন স্পিনার খেলান হয় তাহলে আমি চাই অশ্বিন খেলুক কারণ আমি মনে করি তার এবং জাড্ডুর মধ্যে অশ্বিন বেশি উইকেট শিকার করবে- এটা জাদেজার পারফরম্যান্সে সমান নয় তবে আপনি মনে করেন যে উইকেট নেওয়ার ক্ষমতা অশ্বিনের বেশি। আমিও সেটাই মনে করি।’

পূজারা ও রাহানে নিয়ে বলতে গিয়ে আকাশ চোপড়া বলেন, ‘এটি একটি কাল্পনিক প্রশ্ন কারণ এখনও দল বাছাই করা হয়নি তবে আমি মনে করি চেতেশ্বর পূজারা একাদশে তার জায়গা ধরে রাখবেন।’ রাহনের জায়গা ধরে রাখা নিয়ে প্রশ্ন তুলেছেন আকাশ চোপড়া। দেখে নিন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য আকাশ চোপড়ার পছন্দের ভারতের প্রথম একাদশ। রোহিত শর্মা, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত, শার্দুল ঠাকুর, রবীন্দ্র জাদেজা/রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ সিরাজ, জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি।

বন্ধ করুন