বাংলা নিউজ > ময়দান > IND vs SA: অনুশীলনে দুরন্ত শটে বল পড়ল গ্যালারিতে, পন্ত-পান্ডিয়ার ব্যাটে আসন্ন ঝড়ের পূর্বাভাস!
প্রাক ম্যাচ অনুশীলনে ভারতীয় অধিনায়ক ঋষভ পন্ত। ছবি- টুইটার (@BCCI)।

IND vs SA: অনুশীলনে দুরন্ত শটে বল পড়ল গ্যালারিতে, পন্ত-পান্ডিয়ার ব্যাটে আসন্ন ঝড়ের পূর্বাভাস!

  • দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগের দিন দর্শকদের উপস্থিতিতেই অনুশীলন সারল দুই দল।

প্রথম টি-টোয়েন্টিতে ২১১ রান করেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাত উইকেটে হারতে হয়েছিল ভারতকে। সিরিজে সমতা ফেরানোর আশায় রবিবার (১২ জুন) ওড়িশার বারাবাটি স্টেডিয়ামে দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলতে নামবে টিম ইন্ডিয়া। তার আগের দিন সন্ধ্যায় স্টেডিয়ামে দুই দলই নিজেদের প্রাক ম্যাচ অনুশীলন সারল।

ম্যাচের আগের দিন শ্রেয়স আইয়ার, ভারতীয় অধিনায়ক ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়া, উমরান মালিকদের অনুশীলন করতে দেখা যায়। ম্যাচের জন্য তো টিকিটের চাহিদা তুঙ্গে অবশ্যই। তবে এদিন অনুশীলনেও গ্যালারিভর্তি দর্শক পন্ত-পান্ডিয়াদের অনুশীলন দেখে উচ্ছ্বাসে মাতল। বরাবরই বারাবাটি স্টেডিয়ামে ম্যাচের আগে অনুশীলনে দর্শকদের প্রবেশের অনুমতি দেওয়া হয়। এদিনও গ্যালারির একটা অংশে দর্শক প্রবেশের অনুমতি ছিল। কাতারে কাতারে ক্রিকেট অনুরাগীরা স্রেফ ভারতের অনুশীলন দেখবেন বলেই মাঠে ভিড় জমিয়েছিলেন।

দর্শকভর্তি গ্যালারিতে পন্ত-পান্ডিয়াদের অনুশীলনের ভিডিয়োও শেয়ার করা হয় বিসিসিআইয়ের তরফে। সেই ভিডিয়োয় ভারতীয় অধিনায়ক-সহ অধিনায়ককে লম্বা লম্বা ছক্কা হাঁকাতে দেখা যায়। আর সেই দেখেই উচ্ছ্বাসে ফেটে পড়েন সমর্থকরা। প্রথম টি-টোয়েন্টিতে হার্দিক পান্ডিয়াকে ও ঋষভ পন্ত, দুইজনকেই দারুণ ছন্দে দেখিয়েছিল। এদিন অনুশীলনেও একই ছবি দেখা গেল। দুই তারকার এই অনুশীলন পর্ব দ্বিতীয় টি-টোয়েন্টির আগে প্রতিপক্ষকে আগাম সতর্কবার্তাও দিয়ে রাখল। বারবাটিতে কিন্তু পন্ত-পান্ডিয়া ঝড় ওঠার পূর্ণ পূর্বাভাস রয়েছে। এবার দেখার বিষয় ম্যাচে তাঁরা কতটা কী করতে পারেন।

বন্ধ করুন