বাংলা নিউজ > ময়দান > SA Squad For India Tour: শক্তিশালী দল নিয়ে T20 বিশ্বকাপের মহড়া সারতে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা
ঋষভ পন্ত ও তেম্বা বাভুমা। ছবি- বিসিসিআই।

SA Squad For India Tour: শক্তিশালী দল নিয়ে T20 বিশ্বকাপের মহড়া সারতে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা

  • ভারতের বিরুদ্ধে টি-২০ ও ওয়ান ডে সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার স্কোয়াডে কারা সুযোগ পেলেন দেখে নিন।

টি-২০ বিশ্বকাপের মহড়া সাড়তে ভারত সফরে আসছে দক্ষিণ আফ্রিকা। স্বাভাবিকভাবেই বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ পাওয়া তারকাদের যাচাই করে নেওয়াই লক্ষ্য প্রোটিয়া নির্বাচকদের। সেকারণেই টি-২০ বিশ্বকাপের জন্য ঘোষিত অভিন্ন স্কোয়াড নিয়েই ভারত সফরের টি-২০ সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা।

ভারত সফরে পরবর্তী ওয়ান ডে সিরিজের জন্য ঘোষিত ১৫ জনের স্কোয়াডেও বিশেষ কোনও বদল নেই। টি-২০ স্কোয়াডের ক্রিকেটাররাই ওয়ান ডে সিরিজে মাঠে নামবেন। মাত্র ২টি পরিবর্তন রয়েছে ওয়ান ডে স্কোয়াডে। ওয়ান ডে স্কোয়াডে ঢুকেছেন অ্যান্ডিল ফেলুকওয়াও ও জানেমন মালান। নাম নেই রিলি রসউ, ও ত্রিস্তান স্টাবসের।

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার টি-২০ স্কোয়াড: তেম্বা বাভুমা (ক্যাপ্টেন), কুউন্টন ডি'কক (উইকেটকিপার), রীজা হেনড্রিক্স, এনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, এডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, এনরিখ নরকিয়া, ওয়েন পার্নেল, ডোয়েন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, রিলি রসউ, তাবরাইজ শামসি ও ত্রিস্তান স্টাবস, বর্ন ফরচুইন, মারকো জানসেন ও অ্যান্ডিল ফেলুকওয়াও।

এশিয়া কাপের সুপার ফোরে ভারত বনাম শ্রীলঙ্কা ম্যাচের লাইভ আপডেটে চোখ রাখতে ক্লিক করুন

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার ওয়ান ডে স্কোয়াড: তেম্বা বাভুমা (ক্যাপ্টেন), কুউন্টন ডি'কক (উইকেটকিপার), রীজা হেনড্রিক্স, এনরিখ ক্লাসেন, জানেমন মালান, কেশব মহারাজ, এডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, এনরিখ নরকিয়া, ওয়েন পার্নেল, অ্যান্ডিল ফেলুকওয়ায়, ডোয়েন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি।

ভারত-দক্ষিণ আফ্রিকা টি-২০ সিরিজের সূচি:-
২৮ সেপ্টেম্বর (বুধবার): প্রথম টি-২০ (তিরুবনন্তপুরম)।
২ অক্টোবর (রবিবার): দ্বিতীয় টি-২০ (গুয়াহাটি)।
৪ অক্টোবর (মঙ্গলবার): তৃতীয় টি-২০ (ইন্দোর)।

আরও পড়ুন:- SA T20 World Cup Squad: বিশ্বকাপে নেই নির্ভরযোগ্য তারকা, মোটে ৬টি ম্যাচ খেলেই দলে ঢুকলেন মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ তুর্কি

ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ান ডে সিরিজের সূচি:-
৬ অক্টোবর (বৃহস্পতিবার): প্রথম ওয়ান ডে (রাঁচি)।
৯ অক্টোবর (রবিবার): দ্বিতীয় ওয়ান ডে (লখনউ)।
১১ অক্টোবর (মঙ্গলবার): তৃতীয় ওয়ান ডে (দিল্লি)।

বন্ধ করুন