বাংলা নিউজ > ময়দান > IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামতে প্রস্তুতি শুরু করে দিল টিম ইন্ডিয়া!
দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য অনুশীলন শুরু করে দিল টিম ইন্ডিয়া

IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামতে প্রস্তুতি শুরু করে দিল টিম ইন্ডিয়া!

  • সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত নেট সেশনে, অধিনায়ক কেএল রাহুল, ঋষভ পন্ত, ইশান কিষাণ, দীপক হুডা এবং শ্রেয়স আইয়ার সহ বাকি খেলোয়াড়রা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। একই সঙ্গে বোলাররাও তাদের গতি ধরে রাখতে নেটে হাজির হন।

৯জুন বৃহস্পতিবার থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের যাত্রা শুরু করবে ভারতীয় দল। সিরিজের প্রথম ম্যাচটি হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। এই ম্যাচটি ভারতীয় দলের দৃষ্টিকোণ থেকে একটি বিশ্ব রেকর্ড হতে পারে। যদি টিম ইন্ডিয়া এই ম্যাচটি জেতে তবে এটি একটি সারিতে সর্বাধিক টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ জেতা প্রথম দল হয়ে উঠবে। এই ম্যাচ ও সিরিজের প্রস্তুতি শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া।

৫জুন, ভারতীয় খেলোয়াড়রা দিল্লি পৌঁছে গিয়েছিল এবং৬জুন সন্ধ্যায়, টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা প্রশিক্ষণ ও অনুশীলন সেশনে অংশ নেয়। এই সিরিজে রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে কেএল রাহুলকে।

অনুশীলনের সময়ে তাকে দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা গেছে। এছাড়াও,রাহুল দ্রাবিড় গোটা দলের জন্য একটি বক্তব্য রেখেছেন। ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে এভাবেই যোগাযোগ স্থাপন করেছিলেন। সমস্ত খেলোয়াড় আইপিএল২০২২-এ অংশগ্রহণ করার পরে এখানে পৌঁছেছেন, তাই সকলের জন্য বিশেষ বার্তা দেন রাহুল দ্রাবিড়।

সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত নেট সেশনে, অধিনায়ক কেএল রাহুল, ঋষভ পন্ত,ইশান কিষাণ,দীপক হুডা এবং শ্রেয়স আইয়ার সহ বাকি খেলোয়াড়রা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। একই সঙ্গে বোলাররাও তাদের গতি ধরে রাখতে নেটে হাজির হন। সামগ্রিকভাবে,টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে। কারণ এর পরে একটানা ম্যাচ রয়েছে এবং সেক্ষেত্রে খুব বেশি অনুশীলন সেশন অনুষ্ঠিত হবে না।

বন্ধ করুন