বাংলা নিউজ > ময়দান > IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামতে প্রস্তুতি শুরু করে দিল টিম ইন্ডিয়া!

IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামতে প্রস্তুতি শুরু করে দিল টিম ইন্ডিয়া!

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য অনুশীলন শুরু করে দিল টিম ইন্ডিয়া

সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত নেট সেশনে, অধিনায়ক কেএল রাহুল, ঋষভ পন্ত, ইশান কিষাণ, দীপক হুডা এবং শ্রেয়স আইয়ার সহ বাকি খেলোয়াড়রা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। একই সঙ্গে বোলাররাও তাদের গতি ধরে রাখতে নেটে হাজির হন।

৯জুন বৃহস্পতিবার থেকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের যাত্রা শুরু করবে ভারতীয় দল। সিরিজের প্রথম ম্যাচটি হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। এই ম্যাচটি ভারতীয় দলের দৃষ্টিকোণ থেকে একটি বিশ্ব রেকর্ড হতে পারে। যদি টিম ইন্ডিয়া এই ম্যাচটি জেতে তবে এটি একটি সারিতে সর্বাধিক টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ জেতা প্রথম দল হয়ে উঠবে। এই ম্যাচ ও সিরিজের প্রস্তুতি শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া।

৫জুন, ভারতীয় খেলোয়াড়রা দিল্লি পৌঁছে গিয়েছিল এবং৬জুন সন্ধ্যায়, টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা প্রশিক্ষণ ও অনুশীলন সেশনে অংশ নেয়। এই সিরিজে রোহিত শর্মার অনুপস্থিতিতে ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে কেএল রাহুলকে।

অনুশীলনের সময়ে তাকে দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে দেখা গেছে। এছাড়াও,রাহুল দ্রাবিড় গোটা দলের জন্য একটি বক্তব্য রেখেছেন। ভারতীয় দলের খেলোয়াড়দের সঙ্গে এভাবেই যোগাযোগ স্থাপন করেছিলেন। সমস্ত খেলোয়াড় আইপিএল২০২২-এ অংশগ্রহণ করার পরে এখানে পৌঁছেছেন, তাই সকলের জন্য বিশেষ বার্তা দেন রাহুল দ্রাবিড়।

সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত নেট সেশনে, অধিনায়ক কেএল রাহুল, ঋষভ পন্ত,ইশান কিষাণ,দীপক হুডা এবং শ্রেয়স আইয়ার সহ বাকি খেলোয়াড়রা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। একই সঙ্গে বোলাররাও তাদের গতি ধরে রাখতে নেটে হাজির হন। সামগ্রিকভাবে,টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি সিরিজের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে। কারণ এর পরে একটানা ম্যাচ রয়েছে এবং সেক্ষেত্রে খুব বেশি অনুশীলন সেশন অনুষ্ঠিত হবে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.