বাংলা নিউজ > ময়দান > IND vs SA: অভিষেকের জন্য প্রস্তুত এই তিন ভারতীয় খেলোয়াড়, নির্ণায়ক ম্যাচে কি সুযোগ দেবেন ধাওয়ান?

IND vs SA: অভিষেকের জন্য প্রস্তুত এই তিন ভারতীয় খেলোয়াড়, নির্ণায়ক ম্যাচে কি সুযোগ দেবেন ধাওয়ান?

শিখর ধাওয়ানের টিম ইন্ডিয়া 

রাহুল ত্রিপাঠী সহ রজত পতিদার এবং মুকেশ কুমাররা এবারে আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে অভিষেকের জন্য লাইনে রয়েছেন। রাঁচিতে অনুষ্ঠিত ম্যাচের আগে শাহবাজ আহমেদও এই তালিকার একটি অংশ ছিলেন। কিন্তু রবি বিষ্ণোইয়ের জায়গায় ধাওয়ান তাঁকে সুযোগ দিয়েছিলেন।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ও সিরিজ নির্ধারক ম্যাচটি অনুষ্ঠিত হবে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। লখনউতে ১০ রানের জয় নিবন্ধনের পরে দক্ষিণ আফ্রিকা ১-০ তে এগিয়ে গিয়েছিল। শ্রেয়স আইয়ার এবং ইশান কিষাণের শক্তিশালী নকের পরে রাঁচিতে ম্যাচটি ৭ উইকেটে জিতে সিরিজে ফিরেছিল টিম ইন্ডিয়া। দিল্লিতে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচেই সিরিজের ফল নির্ভর করবে। এই ম্যাচে তিন ভারতীয় খেলোয়াড় অভিষেকের জন্য প্রস্তুত রয়েছেন। আর সেই দিকেই তাকিয়ে রয়েছে গোটা ভারতীয় ক্রিকেট ভক্তরা। এখন দেখার সিরিজ নির্ধারক ম্যাচে শিখর ধাওয়ান নিজের প্রথম একাদশে কোনও পরিবর্তন আনেন কি না!

রাহুল ত্রিপাঠী সহ রজত পতিদার এবং মুকেশ কুমাররা এবারে আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে অভিষেকের জন্য লাইনে রয়েছেন। রাঁচিতে অনুষ্ঠিত ম্যাচের আগে শাহবাজ আহমেদও এই তালিকার একটি অংশ ছিলেন। কিন্তু রবি বিষ্ণোইয়ের জায়গায় ধাওয়ান তাঁকে সুযোগ দিয়েছিলেন এবং বাঁহাতি বোলার দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। দু হাতে সুযোগটিকে কাজে লাগিয়েছিলেন।

আরও পড়ুন… রবীন্দ্র জাদেজার অভাব মেটাতে পারেন এই ক্রিকেটার, কার নাম বললেন যুজবেন্দ্র চাহাল?

এবার রাহুল ত্রিপাঠী সহ রজত পতিদার এবং মুকেশ কুমারদের পালা। এই তিন খেলোয়াড় ছাড়াও গত ম্যাচে বেঞ্চে বসতে হয়েছিল রুতুরাজ গায়কোয়াড় ও রবি বিষ্ণোইকে। দ্বিতীয় ওয়ানডেতে, এই দুই খেলোয়াড়ের স্থলাভিষিক্ত হন ওয়াশিংটন সুন্দর এবং শাহবাজ আহমেদ। রাঁচি ওয়ানডে জেতার পর, সিরিজের নির্ণায়ক ম্যাচটি দিল্লিতে খেলা হবে। তাই দলে যদি কোনও চোট না থাকে, তবে সিরিজ জয়ের জন্য ধাওয়ান খুব কমই প্লেয়িং ইলেভেন পরিবর্তন করবেন বলে আশা করা হচ্ছে।

এর মানে এই খেলোয়াড়দের অভিষেকের জন্য আরও অপেক্ষা করতে হতে পারে। তবে রাহুল ত্রিপাঠী, রজত পতিদার এবং মুকেশ কুমারদের মধ্যে কোনও একজনকে এদিন দলে সুযোগ দেওয়া হয় তাহলে ভারতীয় ক্রিকেটে আরও একজনের অভিষেক হয়ে যাবে। এখন দেখার ভিভিএস লক্ষ্মণ ও শিখর ধাওয়ানের টিম কোন পথে হাঁটেন।

আরও পড়ুন… Ind vs SA 3rd ODI Weather forecast: বৃষ্টিতে কি ভেস্তে যাবে ম্যাচ? কী বলছে আবহাওয়া রিপোর্ট?

দেখে নেওয়া যাক ভারতের সম্ভাব্য একাদশ: 

শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমন গিল, ইশান কিষাণ, শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আবেশ খান

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব? ভুল সময়ে ফল খেলেই বিপদ! ফল খাওয়ার সঠিক সময় জানেন না অনেকেই ২২ বছর ধরে পালিয়ে বেড়ানো সিমি সদস্য পুলিশের জালে! রুদ্ধশ্বাস অভিযানে পাকড়াও আগামিকাল কেমন কাটবে মেষ থেকে মীনের? কারা লাকি? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল জনগর্জনে থরহরিকম্প, অবশেষে স্বেচ্ছাবন্দি দশা থেকে বেরোলেন TMC নেতা,আটক করল পুলিশ একশো দিনের কাজের টাকা ছাড়ল রাজ্য সরকার, জিটিএ–সহ সব জেলা পাবে রাত পোহালেই কুলদীপের থেকে ওর ফাইফার চুরি করেছি- পাঁচ উইকেট শিকার করে অশ্বিনের স্বীকারোক্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.