বাংলা নিউজ > ময়দান > IND vs SA: কোহলি ৭১তম শতরান হাতছাড়া করায় ব্যঙ্গ বার্মি আর্মির, ইটের জবাবে পাটকেল দিল ভারতীয় সমর্থকগোষ্ঠী
কেপ টাউনে আউট হয়ে সাজঘরে ফিরছেন বিরাট কোহলি। ছবি- এএনআই। (ANI)
কেপ টাউনে আউট হয়ে সাজঘরে ফিরছেন বিরাট কোহলি। ছবি- এএনআই। (ANI)

IND vs SA: কোহলি ৭১তম শতরান হাতছাড়া করায় ব্যঙ্গ বার্মি আর্মির, ইটের জবাবে পাটকেল দিল ভারতীয় সমর্থকগোষ্ঠী

  • কেপ টাউনে ৭৯ রানে আউট হন বিরাট কোহলি।

দুই বছরের অধিক সময় ধরে কোনো শতরান না করলেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপ টাউনে দুরন্ত ছন্দে দেখাচ্ছিল বিরাট কোহলিকে। তবে তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে ৭৯ রানেই আউট হয়ে সাজঘরে ফেরেন কোহলি। ফলে ভাল ইনিংস খেললেও আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির ৭১তম শতরানের অপেক্ষা আরও বাড়ল। 

কোহলির শতরান হাতছাড়া করা নিয়েই ইংল্যান্ডর সমর্থকগোষ্ঠী বার্মি আর্মির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় জোর বেঁধে গেল ভারতীয় সমর্থকদের। কোহলির সঙ্গে বার্মি আর্মি ব্যঙ্গবিরোধের ছবি আমরা আগেও দেখেছি। গত বছর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনই চতুর্থ টেস্টের পঞ্চম দিনে বার্মি আর্মিংকে ভুেঁপুর ইশারা করে ভেঙানোর চেষ্টা করেন কোহলি। সেটা অবশ্য তারা স্পোটিংলিই নিয়েছিলেন। এবার কোহলি শতরান হাতছাড়া করায় তা ফিরিয়ে দিল ইংল্যান্ড সমর্থকগোষ্ঠী। কোহলির আউটের পরেই ৭১ লিখে, ‘আওয়ার গ্লাসের’ ইমোজি দিয়ে একটি পোস্ট করা হয় বার্মি আর্মির তরফে।

 এই পোস্টের মাধ্যমে কোহলির ৭১তম শতরানের অপেক্ষা যে আরও বাড়ল, তাই বোঝাতে চেয়েছে বার্মি আর্মি। তবে যেখানে কোহলিকে ব্যঙ্গ করা হচ্ছে, সেখানে ভারতীয় সমর্থকরা কী আর ছেড়ে কথা বলবে? তারাও ইংল্যান্ডের বিখ্যাত সমর্থকগোষ্ঠীকে চলতি অ্যাসেজে ইংল্যান্ডের হতশ্রী পারফমরম্যান্স করা থেকে, বিগত পাঁচ বছরে তাদের পরাজয়ের রেকর্ড, সবটাই মনে করিয়ে দেন। মোটের ওপর দেখতে গেলে, বছরের মাঝামাঝি ভারতের ইংল্যান্ড সফরে এখনও খানিকটা সময় বাকি থাকলেও, ইতিমধ্যেই সেই সফরের পটভূমি তৈরি হয়ে যাচ্ছে।

বন্ধ করুন