বাংলা নিউজ > ময়দান > জোর বিতর্ক DRS ঘিরে, ব্রডকাস্টারদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন কোহলি: ভিডিয়ো

জোর বিতর্ক DRS ঘিরে, ব্রডকাস্টারদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন কোহলি: ভিডিয়ো

জোর বিতর্ক ডিআরএস নিয়ে। ছবি- টুইটার।

মাঠেই হতাশা প্রকাশ ভারত অধিনায়কের।

আন্তর্জাতিক ক্রিকেটে ডিআরএস নিয়ে অসন্তোষ নতুন কিছু নয়। তবে কেপ টাউন টেস্টে যা ঘটল, তাতে রিভিউ সিস্টেম নিয়ে বিতর্ক চরম রূপ নেয়।

তৃতীয় দিনে দক্ষিণ আফ্রিকা ইনিংসের ২০.৪ ওভারে অশ্বিনের বলে ডিন এলগারকে এলবিডব্লিউ আউট দেন আম্পায়ার এরাসমাস। সঙ্গে সঙ্গে রিভিউ নেন এলগার। বল পিচড করা থেকে ইমপ্যাক্ট পর্যন্ত সব কিছুই আম্পায়ারের সিদ্ধান্তকে সমর্থন করছিল। তবে ট্র্যাকিংয়ে হঠাৎই দেখা যায় যে বল স্টাম্পের উপর দিয়ে চলে যাচ্ছে।

অশ্বিনের বল যে লেনথে ড্রপ করে এবং এলগারের প্যাডের নীচে যে জায়গায় লাগে বল, সেখানে থেকে কোনওভাবেই এতটা বাউন্স আশা করা যায় না যে, বল স্টাম্পের উপর দিয়ে বেরিয়ে যেতে পারে। স্বাভাবিকভাবেই এমন ছবি দেখে অবাক সকলে। ভারতীয় ক্রিকেটাররা রীতিমতো ক্ষুব্ধ। এমনকি হতবাক আম্পায়ার এরাসমাসও।

জায়ান্ট স্ক্রিনে ডিআরএসের বিশ্লেষণ দেখার পর আম্পায়ার এরাসমাসের প্রতিক্রিয়া ছিল, ‘এটা সম্ভব নয়।’ তবে সব থেকে ক্ষুব্ধ ছিলেন ভারত অধিনায়ক কোহলি। তিনি স্পষ্টই মন্তব্য করে বসেন যে, 'ব্রডকাস্টাররা এভাবেই টাকা কামায়।' বিরাটকে কটাক্ষের সুরে আরও বলতে শোনা যায় যে, ‘ওয়েল ডান ডিআরএস। খুব ভালো কাজ হয়েছে।’

কোহলি তো রীতিমতো ক্ষোভ উগড়ে দিলেন ব্রডকাস্টারদের উপর। তিনি দাবি করেন, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা বলের পালিশ বজায় রাখার সময়েও ক্যামেরাম্যানদের উচিত ছিল তাঁদের দিকে ক্যামেরা তাক করা।

সব মিলিয়ে কোহলি প্রকারান্তরে অনিয়মের অভিযোগ তুললেন কেপ টাউন টেস্টে ডিআরএস ঘিরে। তাঁকে হতাশায় শূন্য লাথি ছুঁড়তেও দেখা যায়। এখন দেখার যে, এই নিয়ে জল কতদূর গড়ায়। তবে এটা নিশ্চিত যে, এলগার সেই সময় আউট হলে ভারত টেস্টে ভালো জায়গায় থাকতে পারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.