বাংলা নিউজ > ময়দান > IND vs SA: ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর, শেষ মুহূর্তে ভারতের ODI স্কোয়াডে ঢুকে পড়লেন দুই তারকা
জয়ন্ত যাদব ও নভদীপ সাইনি। ছবি- বিসিসিআই।
জয়ন্ত যাদব ও নভদীপ সাইনি। ছবি- বিসিসিআই।

IND vs SA: ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর, শেষ মুহূর্তে ভারতের ODI স্কোয়াডে ঢুকে পড়লেন দুই তারকা

  • একেবারে শেষ মুহূর্তে রদবদল ভারতের ওয়ান ডে স্কোয়াডে।

একেবারে শেষ মুহূর্তে রদবদল ভারতের ওয়ান ডে স্কোয়াডে। দক্ষিণ আফ্রিকা সফরের তিন ম্যাচের ওয়ান ডে সিরিজের জন্য ভারতীয় দল ঢুকে পড়লেন পেসার নভদীপ সাইনি ও স্পিনার জয়ন্ত যাদব।

আসলে করোনা পজিটিভ হওয়ায় ওয়ান ডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তরুণ অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দর। তাঁর পরিবর্ত হিসেবেই জয়ন্ত যাদবকে ওয়ান ডে স্কোয়াডে ঢুকিয়ে দিয়েছেন জাতীয় নির্বাচকরা। পাশাপাশি চোট পাওয়া মহম্মদ সিরাজের ব্যাকআপ হিসেবে দলের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে সাইনিকে।

বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, বেঙ্গালুরুর ক্যাম্প চলাকালীন ওয়াশিংটন সুন্দর করোনা আক্রান্ত হন। বুধবারই তাঁর দলের সঙ্গে কেপ টাউনে পৌঁছনোর কথা ছিল। উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ান ডে ম্যাচ আয়োজিত হবে যথাক্রমে ২১ ও ২৩ জানুয়ারি। প্রথম দু'টি ম্যাচ খেলা হবে পার্ল-এর বোল্যান্ড পার্কে। তৃতীয় ওয়ান ডে ম্যাচ খেলা হবে কেপ টাউনে।

ভারতের ওয়ান ডে স্কোয়াড: লোকেশ রাহুল (ক্যাপ্টেন), শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কোয়াড়, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, বেঙ্কটেশ আইয়ার, ঋষভ পন্ত (উইকেটকিপার), ইশান কিষাণ (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব, জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, নভদীপ সাইনি ও দীপক চাহার।

বন্ধ করুন