বাংলা নিউজ > ময়দান > IND Vs SL, 2nd ODI: জল দিতে দেরি করায় সতীর্থের ওপর মেজাজ গরম করলেন ব্যাড বয় হার্দিক-ভিডিয়ো

IND Vs SL, 2nd ODI: জল দিতে দেরি করায় সতীর্থের ওপর মেজাজ গরম করলেন ব্যাড বয় হার্দিক-ভিডিয়ো

হার্দিক পাণ্ডিয়া।

ভারতের ফিল্ডিংয়ের সময়কার একটি ভিডিয়ো নেটপাড়ায় হুহু করে ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে হার্দিককে দেখা না গেলেও, শোনা গিয়েছে তাঁর গলার আওয়াজ। সতীর্থকে গালিগালাজ করতে শোনা গিয়েছে হার্দিককে। হার্দিক চিৎকার করে গালিগালাজ করায়, তা শুনতে পেয়েছেন দর্শকদের একাংশও। শ্রীলঙ্কার ইনিংসের ১১তম ওভারে এই ঘটনাটি ঘটে।

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ইডেনে দ্বিতীয় ওডিআই-এ বোলিং করলেও, কোনও উইকেট পাননি। তবে ব্যাট হাতে ৫৩ বলে ৩৬ করে খারাপ সময়ে দলকে তিনি ভরসা দিয়েছেন। তবে হার্দিক এ দিন চর্চার কেন্দ্র এসেছেন একেবারে অন্য কারণে। তাঁর খারাপ আচরণের জেরে ফের তিনি আলোচনার কেন্দ্রে।

ভারতের ফিল্ডিংয়ের সময়কার একটি ভিডিয়ো নেটপাড়ায় হুহু করে ভাইরাল হয়েছে, যেটা অবশ্য অনেক জায়গা থেকে পরে সরিয়ে নেওয়াও হয়। সেই ভিডিয়োতে হার্দিককে দেখা না গেলেও, শোনা গিয়েছে তাঁর গলার আওয়াজ। সতীর্থকে গালিগালাজ করতে শোনা গিয়েছে হার্দিককে। হার্দিক চিৎকার করে গালিগালাজ করায়, তা শুনতে পেয়েছেন দর্শকদের একাংশও। শ্রীলঙ্কার ইনিংসের ১১তম ওভারে এই ঘটনাটি ঘটে। এই প্রথম নয়, হার্দিক এর আগেও তাঁর অভব্য আচরণের কারণে লাইমলাইটে এসেছেন।

আরও পড়ুন: এত উইকেট নিও না কুলদীপ, বাদ পড়ে যাবে, রোহিতকে কটাক্ষ প্রাক্তনীর

শ্রীলঙ্কার বিরুদ্ধে ফিল্ডিং করার সময়ে মাঠের বাইরে বসে থাকা সতীর্থের কাছে জল চেয়েছিলেন হার্দিক। সেই সতীর্থ জল দিতে কিছুটা দেরি করায়, তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ভারতের সহ-অধিনায়ক। ভারতীয় দলের তারকা অলরাউন্ডারের মুখের ভাষা এতটাই খারাপ যে, তা প্রকাশের অযোগ্য। সেই সতীর্থ কে, সেটা দেখা যায়নি, তবে তিনি সম্ভবত ওয়াশিংটন সুন্দর।

হার্দিক বর্তমানে টিম ইন্ডিয়ার অন্যতম সিনিয়র খেলোয়াড়। তাঁকে ভাবী অধিনায়ক হিসেবে ভাবা হচ্ছে। শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি ম্যাচেও অধিনায়ক ছিলেন তিনি। হার্দিকের অধিনায়কত্বে টিম ইন্ডিয়া ২-১ ব্যবধানে সিরিজও জিতেছে। ওডিআই সিরিজে তিনি রোহিত শর্মার নেতৃত্বাধীন দলের সহ-অধিনায়ক। তাঁর মুখে এমন জঘন্য ভাষা শুনে হতবাক সকলেই। অনেকেই বলাবলি শুরু করেছেন, তাঁকে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হবে, এটা নিয়ে ভাবনাচিন্তা শুরু হতেই এই ব্যবহার, অধিনায়ক হলে না জানি কী করবেন! হার্দিকের এই অভব্য আচরণে তীব্র সমালোচনার ঝড় বয়ে চলেছে নেটপাড়ায়।

আরও পড়ুন: ছক্কা হাঁকিয়ে পরের ডবল সেঞ্চুরিটা করতে চাই- টিম ম্যানেজমেন্টকে বার্তা ইশানের?

এ দিকে বৃহস্পতিবার ইডেনে দেখা গেল বোলারদের দাপট। দু’দলের বোলাররাই ভালো বল করলেন। তবে ব্যাটাররা নড়বড় করলেও, শেষ যুদ্ধে বাজিমাত করল ভারত। বল হাতে যদি মহম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব ভারতের নায়ক হয়ে ওঠেন, তবে ব্যাট হাতে মিডল অর্ডারে রাহুল-হার্দিক জুটি ভালো খেললেন। রাহুল অর্ধশতরান করলেন। ফলে প্রথমে গুয়াহাটি, তার পর কলকাতা, পর পর দু’টি এক দিনের ম্যাচ জিতে সিরিজ জিতলেন রোহিত শর্মারা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.