বাংলা নিউজ > ময়দান > IND vs SL 2nd ODI: কলকাতায় দ্রাবিড়ের ৫০তম জন্মদিন পালন দলের, নেই কোহলি

IND vs SL 2nd ODI: কলকাতায় দ্রাবিড়ের ৫০তম জন্মদিন পালন দলের, নেই কোহলি

কলকাতা পৌঁছে টিম হোটেলে কেক কাটলেন রাহুল দ্রাবিড়

ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি ১২ জানুয়ারি বৃহস্পতিবার কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। এর জন্য বুধবার, ১১ জানুয়ারি কলকাতায় পৌঁছেছে টিম ইন্ডিয়া। হোটেলে পৌঁছলে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় টিম ইন্ডিয়াকে।

ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি ১২ জানুয়ারি বৃহস্পতিবার কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। এর জন্য বুধবার, ১১ জানুয়ারি কলকাতায় পৌঁছেছে টিম ইন্ডিয়া। হোটেলে পৌঁছলে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় টিম ইন্ডিয়াকে। গুয়াহাটিতে প্রথম ম্যাচ জিতে সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। টিম ইন্ডিয়া ইডেন গার্ডেন্সে জিতলে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাবে এবং এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে তুলবে।

আরও পড়ুন… Pak vs NZ: কেন-কনওয়ের দুরন্ত ইনিংস, ঠুকঠুক করে হার বাঁচাতে পারলেন না বাবর

এদিকে বুধবারই অর্থাৎ ১১ জানুয়ারি, ৫০ বছরে পা দিলেন ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়। কলকাতায় পৌঁছতে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে। হোটেলে পৌঁছে সকলের সামনে কেক কাটেন রাহুল দ্রাবিড়। তিলোত্তমায় পৌঁছতেই বুধবার রোহিত শর্মাদের হেড কোচ রাহুল দ্রাবিড়ের ৫০তম জন্মদিন পালন করা হয়। কলকাতায় পৌঁছেই টিম হোটেলে দ্রাবিড়ের জন্মদিনের সেলিব্রেশনে মাতে টিম ইন্ডিয়া। ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার কোচ হয়েছিলেন রাহুল দ্রাবিড়। রবি শাস্ত্রীর মেয়াদ শেষ হওয়ার পর তাঁকে কোচ নিয়োগ করা হয়েছে। রাহুল দ্রাবিড়ের কোচিংয়ে টিম ইন্ডিয়া গত বছর এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে হেরেছিল।

আরও পড়ুন… পৃথ্বী শ-এর জন্য এল জয় শাহের বিশেষ বার্তা, অস্ট্রেলিয়া সফরে কি তাহলে সুযোগ আসছে?

কলকাতায় ভারতীয় দলের টিম বাস পৌঁছনোর একটি ভিডিয়ো BCCI শেয়ার করেছে। সেই ভিডিয়োতে দেখা যায়, বাস থেকে প্রথমেই নামছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। সঙ্গে রয়েছেন হেড কোচ রাহুল দ্রাবিড়। একে একে ভারতীয় ক্রিকেটারদের দেখা যায় টিম বাস থেকে নামতে। প্রথম ওডিআই ম্যাচে ভালো রান করা ওপেনার শুভমন গিল, সূর্যকুমার যাদবকেও দেখা গিয়েছে টিম হোটেলে প্রবেশ করতে। নতুন বছরের শুরুতে ইডেনে ভারত-শ্রীলঙ্কা দ্বৈরথ দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেটপ্রেমীরা। ছয় বছর পর ইডেনে ওডিআই ম্যাচ হচ্ছে।

উল্লেখ্য, দলের সঙ্গে আসেননি বিরাট কোহলি। আজ, তাঁর মেয়ে ভামিকার দু'বছরের জন্মদিন। কলকাতায় পা রেখে, টিম হোটেলে পৌঁছেই হ্যাপি বার্থডে লেখা ফ্রুট ও চকলেট কেক কাটেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। দ্রাবিড়ের জন্মদিনের সেলিব্রেশনে উপস্থিত ছিলেন মেন ইন ব্লুর তারকা ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফরা। বিসিসিআইয়ের শেয়ার করা ভিডিয়োতে ঈশান কিষাণ-লোকেশ রাহুলদের দ্রাবিড়কে উইশ করতে দেখা গিয়েছে।

ভারতীয় দল ২০১৭ সালের সেপ্টেম্বর থেকে প্রথমবারের মতো ইডেন গার্ডেন্সে একটি ওডিআই ম্যাচ খেলবে। এরপর অস্ট্রেলিয়াকে ৫০ রানে হারিয়ে ছিল টিম ইন্ডিয়া। ভারত এখন পর্যন্ত এই মাঠে ২১টি ওডিআই খেলেছে। এর মধ্যে ১২টি ম্যাচে জিতেছে ও ৮টি ম্যাচে পরাজিত হয়েছে। একটি ম্যাচে ফল হয়নি। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ করে ভারত।

সিরিজের প্রথম একদিনের ম্যাচের কথা বললেন, ভারতের হয়ে ওপেনিং জুটিতে রোহিত শর্মা ও শুভমন গিল সিরিজের প্রথম ODI ম্যাচে গড়েছিলেন সেঞ্চুরি জুটি। গিল ৭০ ও রোহিত ৮৩ রান করে আউট হন। এরপর ১১৩ রান করেন বিরাট কোহলি। এই তিন ব্যাটসম্যানের দুর্দান্ত অবদানের কারণে ভারত ৩৭৩ রানের বড় স্কোর করে। জবাবে শ্রীলঙ্কার শুরুটা ছিল খুবই খারাপ। পাওয়ারপ্লেতে দুই উইকেট হারিয়ে ফিরে আসা কঠিন হয়ে পড়ে শ্রীলঙ্কার। নিসাঙ্ক এক প্রান্তে দাঁড়িয়ে থাকলেও অন্য প্রান্তে কারও সাপোর্ট পাচ্ছেন না। ৭২ রান করে আউট হন নিসাঙ্ক। এদিকে ধনঞ্জয় ডি'সিলভা ৪৭ রান করলেও তা যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত দাসুন শানাকা ১০৮ রানের ইনিংস খেলেন, কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছিল। এক প্রান্তে শানাকা ১০৮ রানে অপরাজিত থাকলেও শ্রীলঙ্কানরা ম্যাচটি ৬৭ রানে হেরে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.