বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ‘২৫ বলে ৩৯ রান;’ ফের সঞ্জুর প্রতিভা নিয়ে উচ্ছ্বাস রোহিতের
ভারতের অধিনায়ক রোহিত শর্মা 

IND vs SL: ‘২৫ বলে ৩৯ রান;’ ফের সঞ্জুর প্রতিভা নিয়ে উচ্ছ্বাস রোহিতের

‘কতটা ভালো খেলতে পারেন সেটা দেখিয়েছেন;’ শ্রেয়স-জাদেজা ছাড়াও রোহিতের গলায় এই ক্রিকেটারের প্রশংসা।

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার শক্তিশালী পারফরম্যান্স অব্যাহত রয়েছে। ইতিমধ্যেই নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের পরে এখন শ্রীলঙ্কাকে হারিয়েছে রোহিত বাহিনী। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে জিতেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচের নায়ক ছিলেন শ্রেয়স আইয়ার ও রবীন্দ্র জাদেজা। তবে অধিনায়ক রোহিত শর্মা ম্যাচের পর সঞ্জু স্যামসনের প্রশংসা করলেন।

এদিনের ম্যাচে স্যামসন দ্রুত ৩৯ রান করেন। দলে ফেরা সঞ্জু স্যামসনের প্রশংসা করে অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘আমাদের এই ব্যাটিং ইউনিটে অনেক প্রতিভা রয়েছে, আমরা তাদের সুযোগ দিতে থাকব, এটির সর্বোচ্চ ব্যবহার করা তাদের উপর থাকবে। আমি যা ভেবেছিলাম সঞ্জু তা করে দেখিয়েছে। সে এই ইনিংসটিতে ভালো খেলে বুঝিয়েছেন তিনি কত ভালো খেলতে পারেন। এটি আপনার উপর নির্ভর করবে আপনি সুযোগটা কীভাবে নেবেন। এখানে অনেকেই খুব প্রতিভাশালী। তাদের কেবল সেখানে খেলা এবং নিজেদের প্রমাণ করার সুযোগ দরকার।’ 

রোহির আরও বলেন, ‘আমাদের সেই খেলোয়াড়দের উপর নজর দিতে হবে যারা কিছু সময়ের জন্য দলে সুযোগ পেয়েছেন এবং দলের আশেপাশে রয়েছেন। আমরা বুঝতে পারি যে এই সমস্ত খেলোয়াড়দের অনেক প্রতিভা রয়েছে। তাই এটি শুধুমাত্র একটি সুযোগ দেওয়া এবং আমাদের পক্ষ থেকে সমর্থন প্রসারিত করার বিষয়। শ্রেয়সের কাছ থেকে একটি গুরুত্বপূর্ণ ইনিংস পেয়েছি। এর বেশি কিছু চাই না, জাড্ডু ব্যাট হাতে ভালো করেছে।’ রোহিত আরও বলেছেন, ‘আমরা আগামীকাল বসব, দেখব আমরা কী করতে পারি (দল পরিবর্তনের বিষয়ে), আমরা এখন পর্যন্ত ২৭ জন খেলোয়াড়কে ব্যবহার করেছি এবং আরও থাকতে পারে (হাসি)। দিনের শেষে, আমাদের জেতা চালিয়ে যেতে হবে এবং দলে ইতিবাচক শক্তি রাখতে হবে।

বন্ধ করুন