বাংলা নিউজ > ময়দান > IND vs SL: T20 ম্যাচে প্রথম বলে আউট,পৃথ্বীর মতো আর এক ভারতীয়র লজ্জার নজির রয়েছে
পৃথ্বী শ শূন্য রানে আউট হন।
পৃথ্বী শ শূন্য রানে আউট হন।

IND vs SL: T20 ম্যাচে প্রথম বলে আউট,পৃথ্বীর মতো আর এক ভারতীয়র লজ্জার নজির রয়েছে

  • ২০১৬ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে কেএল রাহুল প্রথম বলেই আউট হয়েছিলেন। ভারতীয় ক্রিকেটে পুরুষ বিভাগে টি-টোয়েন্টি ম্যাচে এই কেএল রাহুল এবং পৃথ্বীরই শুধু এই লজ্জার নজির রয়েছে।

রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে অভিষেক হয়েছিল পৃথ্বী শ'র। কিন্তু সেই ম্যাচেই একেবারে খেলতে পারলেন না পৃথ্বী। অভিষেক ম্যাচেই নিরাশ করলেন দিল্লি ক্যাপিটালসের ওপেনার। এর আগে পৃথ্বীর মতো প্রথম বলে আউট হয়েছেন ভারতের আর এক ক্রিকেটার লোকেশ রাহুলও। 

২০১৬ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে কেএল রাহুল প্রথম বলেই আউট হয়েছিলেন। ভারতীয় ক্রিকেটে পুরুষ বিভাগে টি-টোয়েন্টি ম্যাচে এই কেএল রাহুল এবং পৃথ্বীরই শুধু এই লজ্জার নজির রয়েছে। মজার বিষয়, এই দুই ক্রিকেটারই টি-টোয়েন্টির অভিষেক ম্যাচেই প্রথম বলে আউট হয়েছেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথমে তিনটি একদিনের ম্যাচ খেলেছে ভারত। প্রথম দু'টি ম্যাচে জিতলেও শেষ ম্যাচে ব্রিশ্রি ভাবে হেরেছে তারা। তবে সিরিজ ২-১ জিতে নিয়েছে রাহুল দ্রাবিড়ের ভারত। রবিবার থেকে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি সিরিজ শুরু হল। তারা মোট তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে।

প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টসে জিতে ভারতকে প্রথম ব্যাট করতে পাঠিয়েছিল শ্রীলঙ্কা। ৫ উইকেট হারিয়ে ভারত ১৬৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে শ্রীলঙ্কা ১২৬ রানে অল আউট হয়ে যায়। ৩৮ রানে প্রথম টি-টোয়েন্টি পকেটে পুড়ে ফেলে ভারত।

বন্ধ করুন