বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ম্যাচ হেরে বোলিং ব্যর্থতাকেই দুষলেন শ্রীলঙ্কান অলরাউন্ডার
চামিকা করুণারত্নে। ছবি- পিটিআই।
চামিকা করুণারত্নে। ছবি- পিটিআই।

IND vs SL: ম্যাচ হেরে বোলিং ব্যর্থতাকেই দুষলেন শ্রীলঙ্কান অলরাউন্ডার

  • লোয়ার অর্ডারে নেমে ৩৫ বলে ৪৩ রানের ইনিংস খেলে দলকে ২৫০-র গন্ডি পার করিয়ে বেশ প্রভাবিত করেন চামিকা করুণারত্নে।

প্রথম ওয়ান ডে ভারতের কাছে রীতিমতো পর্যদুস্ত হতে হয়েছে শ্রীলঙ্কাকে। নিয়ন্ত্রিত বোলিং ও আগ্রাসী ভারতীয় ব্যাটিংয়ের সামনে দ্বীপরাষ্ট্রের দল ধোপে টেকেনি। তবে ব্যাট হাতে লোয়ার অর্ডারে নেমে ৩৫ বলে ৪৩ রানের ইনিংস খেলে দলকে ২৫০-র গন্ডি পার করিয়ে বেশ প্রভাবিত করেন চামিকা করুণারত্নে। ম্যাচ শেষে ভারতের উইকেট ফেলতে না পারায় তার গলায় আক্ষেপের সুর। 

ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে শ্রীলঙ্কান  ‘আমাদের গতিকে কাজে লাগিয়ে বাউন্সারের ব্যবহার করে, আমরা ডট বল করার থেকে উইকেট নেওয়ারই চেষ্টা করছিলাম। ওরা দারুণ শক্তিশালী দল এবং ওরা যে আমাদের আক্রমণ করবে সেই বিষয়ে আমরা অবগত ছিলাম। উইকেট নিতে পারলে ওদের চাপে ফেলতে পারতাম। আমরা পাওয়ার প্লেতে একটা উইকেট নিয়েছিলাম, আরও যদি ওদের দু-একটা উইকেট ফেলতে পারতাম, তাহলে হয়তো ম্যাচের পরিস্থিতি একটু ভিন্ন হলেও হতে পারত।’

তবে প্রথমবার ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্বভার সামলানো শিখর ধাওয়ানের নেতৃত্বেরও প্রশংসা করেন শ্রীলঙ্কান অলরাউন্ডার। ‘এই উইকেটটা একটু মন্থর গতিরই ছিল। সেই কথা মাথায় রেখেই আমরা ব্যাটিং করার সময় বেশি শর্ট রান নেওয়ারই সিদ্ধান্ত নিই নিজেদের মধ্যে। কিন্তু বলতেই হবে ওরা বেশ ভাল করেছে এবং ওদের অধিনায়কও দুর্দান্তভাবে ফিল্ডিং সাজিয়ে আমাদের ব্যাহত করতে সচেষ্ট হয়।’ দাবি করুণারত্নের।

বন্ধ করুন