বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ‘ওয়াকান্দা ফরএভার’, উইকেট নিয়ে অভিনব সেলিব্রেশন মাতলেন চেতন সাকারিয়া

IND vs SL: ‘ওয়াকান্দা ফরএভার’, উইকেট নিয়ে অভিনব সেলিব্রেশন মাতলেন চেতন সাকারিয়া

উইকেট সঙ্গে সতীর্থদের সঙ্গে সেলিব্রেশন সাকারিয়ার। ছবি- বিসিসিআই।

অভিষেক ম্যাচেই দুই উইকেট নেন সাকারিয়া।

তিন উইকেটে তৃতীয় ওয়ান ডে ম্যাচে পরাজিত হয়ে ঘরের মাটিতে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার স্বপ্ন পূর্ণ হল না ভারতের। তবে ভারতীয় দলের হয়ে অভিষেকেই প্রভাবিত করেন চেতন সাকারিয়া, তুলে নেন দু'টি উইকেট।

ভারতীয় দলে এই দিন ছয়টি পরিবর্তন করা হয় যার মধ্যে পাঁচজনই নিজেদের অভিষেক ঘটান। সেই পঞ্চ পান্ডবের মধ্যে সাকারিয়া অন্যতম। আইপিএলে তাঁর বুদ্ধিদীপ্ত বোলিং এবং নিয়ন্ত্রণ অনেকেরই প্রশংসা কুড়িয়ে নেন ২৩ বছরের এই বাঁ-হাতি ফাস্ট বোলার। সেই সুবাদেই ভারতীয় দলে নিজের জায়গা করে নেন তিনি।

শেষ কয়েক মাসে অভূতপূর্ব চড়াই উতরাইয়ের সাক্ষী থেকেছেন রঞ্জি ট্রফিতে সৌরাষ্ট্রের হয়ে খেলা সাকারিয়া। একদিকে যেমন আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সুযোগ পাওয়া চিরতরে বদলে দিয়েছে তাঁর ভাগ্য, তেমনই প্রিয় ভাই ও বাবাকে হারানোর গভীর শোকের ছায়াও এসে পড়েছে তাঁর ওপর। 

তবে সেইসব ভুলে মাঠে জ্বলে উঠলেন সাকারিয়া। ভানুকা রাজাপক্ষেকে ফিরিয়ে মাতলেন পরিচিত ‘ওয়াকান্দা ফরএভার’ সেলিব্রশনে। মার্ভেল সিনেমা জগতে বিখ্যাত ব্ল্যাক প্যান্থার চরিত্রে চ্যাডউইক বোসম্যানকে এই ভঙ্গিমায় সিনেমার পর্দায় দেখেছেন জনগণ। 

তাঁর মৃত্যুর পর অভিনেতাকে সম্মান জানাতে অতীতে পল পোগবা থেকে পিয়ের এমরিক অবামেয়াং, বহু ক্রীড়া ব্যক্তিত্বই বুকে দুই হাত ক্রস করে সেলিব্রেট করেন। আইপিএলে সাকারিয়াকেও একইভাবে উইকেট তুলে সেলিব্রেট করতে দেখা যায়। নিজের প্রথম আন্তর্জাতিক উইকেট নিয়ে আবারও চেনা সেলিব্রশনে মাতেন তিনি।

বন্ধ করুন