বাংলা নিউজ > ময়দান > IND vs SL: জাতীয় দলে IPL তারকার জায়গা না হওয়ায় ক্ষোভ উগড়ে দিলেন দীপ দাশগুপ্ত
ভারতীয় ক্রিকেট দল। ছবি- পিটিআই। (PTI)
ভারতীয় ক্রিকেট দল। ছবি- পিটিআই। (PTI)

IND vs SL: জাতীয় দলে IPL তারকার জায়গা না হওয়ায় ক্ষোভ উগড়ে দিলেন দীপ দাশগুপ্ত

  • দীপের মতে ২৫-এর বদলে সহজেই ২৭ জনের দল নির্বাচিত করতে পারতেন ভারতীয় নির্বাচকেরা।

জুলাই মাসে ভারতের শ্রীলঙ্কা সফরের জন্য ইতিমধ্যেই বিশ জনের দলের পাশাপাশি পাঁচজন অতিরিক্ত নেট বোলারের নাম ঘোষণা করা হয়ে গিয়েছে। দ্বীপরাষ্ট্রের বিরুদ্ধে মোটামুটি প্রত্যাশিত দল গঠিত হলেও এক-দুইজনের দলে জায়গা না পাওয়া নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে।

দলে জায়গা না পাওয়া ক্রিকেটারদের মধ্যে অন্যতম হলেন বাঁ-হাতি ফাস্ট বোলার জয়দেব উনাদকাট। কিছুদিন আগেই অস্ট্রেলিয়া সফরে দলে জায়গা না পাওয়া নিয়ে সরব হয়েছিলেন উনাদকাট। এবারে শ্রীলঙ্কা সফরেও জায়গা হল না তাঁর। রাজস্থান রয়্যালস তারকা তথা সৌরাষ্ট্র অধিনায়ক উনাদকাটের দলে জায়গা না পাওয়ায় নিজের হতাশা প্রকাশ করেছেন প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক দীপ দাশগুপ্ত। 

নিজের ইউটিউব চ্যানেলে দীপ বলেন, ‘আমার মনে হয় বর্তমানে সময়ে দল নির্বাচন করা খুবই সহজ হয়ে গেছে। সিরিজে তিনটি ওয়ান ডে এবং তিনটি টি-টোয়ন্টি মিলিয়ে মোট ছয়টি ম্যাচ খেলা হবে। দলে যখন ২০-২৫ জন খেলোয়াড় নেওয়া হয়েছে, তখন আমার মতে আরও এক-দু'জনকে নেওয়াই যেত।’

কোনরকম রাখঢাক না করেই দীপ স্পষ্ট ভাষায় জানিয়ে দেন, মেহনতি উনাদাকটের দলে জায়গা না পাওয়ায় তিনি অবাক। ‘আমি ব্যক্তিগতভাবে জয়দেব উনাদকাটকে খুব পছন্দ করি। আমার মতে ও ভীষণ পরিশ্রমী এবং আবেগপূর্ণ। শুধু আইপিএলে নয়, রঞ্জি ট্রফিতেও ও ২০-২৫ ওভার বল করে এবং দারুণভাবে নিজের দায়িত্ব পালন করে। দলে ২৫ জনকে নেওয়া গেলে ২৬ জন নিতে কোন সমস্যা হতো বলে আমার মনে হয় না।’ দাবি দীপের।

বন্ধ করুন