বাংলা নিউজ > ময়দান > IND vs SL দ্বিতীয় ম্যাচের জন্য ইডেনে সাজসাজ রব, পর্যবেক্ষণ করতে এসেছিলেন নগরপাল

IND vs SL দ্বিতীয় ম্যাচের জন্য ইডেনে সাজসাজ রব, পর্যবেক্ষণ করতে এসেছিলেন নগরপাল

ইডেন গার্ডেন্স।

ম্যাচের দিন নিরাপত্তার জন্য ২০০০ পুলিশকর্মী থাকবেন। ১৫ জন ডিসি এবং এসি পদমর্যাদার অফিসারদের উপর দায়িত্ব থাকবে। গঙ্গাসাগর মেলা চলার কারণে কারণে যানজট সামলানোর জন্য আলাদা ভাবে দায়িত্ব দেওয়া হবে ট্রাফিক পুলিশদের।

শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই ম্যাচকে ঘিরে উত্তেজনার প্রহর গুনছে তিলোত্তমা। সাজসাজ রব ইডেন জুড়ে। হুহু করে বিকোচ্ছে টিকিট। টিকিট নিয়ে হাহাকার পড়ে গিয়েছে ইতিমধ্যে। এই সবের মাঝেই কলকাতার নগরপাল বিনীত গোয়েল ইডেন ঘুরে গেলেন। খুঁটিয়ে দেখে গেলেন যাবতীয় ব্যবস্থা। নিরাপত্তায় কোনও ফাঁক যেন না থাকে, সে দিকেই তাঁর নজর।

মঙ্গলবার ইডেন পরিদর্শনে এসে কলকাতার নগরপাল বিনীত বলে দেন, ‘ম্যাচের দিন নিরাপত্তার জন্য ২০০০ পুলিশকর্মী থাকবেন। ১৫ জন ডিসি এবং এসি পদমর্যাদার অফিসারদের উপর দায়িত্ব থাকবে। গঙ্গাসাগর মেলা চলছে, সেই কারণে যানজট সামলানোর জন্য আলাদা ভাবে দায়িত্ব দেওয়া হবে ট্রাফিক পুলিশদের।’

ভারত-শ্রীলঙ্কা প্রথম ওডিআই-এর লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/sports/ind-vs-sl-1st-odi-live-live-score-update-of-1st-odi-between-india-vs-sri-lanka-in-guwahati-31673333493085.html

ইডেনে কিছু দিন আগেই নতুন আলো বসানো হয়েছে। সেই আলো বসানোর পর প্রথম বার আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করতে চলেছে ইডেন। যে এলইডি আলো বসানো হয়েছে তার অন্যতম বিশেষত্ব নিভে গেলে সঙ্গে সঙ্গে আবার জ্বালানো যায়। আগের আলোর মতো জ্বলতে বেশি সময় নেয় না। সেই সঙ্গে প্রেস বক্স নতুন করে তৈরি করা হচ্ছে। ইডেনের লোয়ার টায়ারে নতুন বসার জায়গা হয়েছে। বাকেট সিট বসানো হয়েছে। এ ছাড়া এ বার ইনিংসের মাঝে লেজার শোয়ের আয়োজন করা হচ্ছে।

সিএবি প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায় বলেছেন, ‘১২ জানুয়ারি ইডেনে ভারত বনাম শ্রীলঙ্কা যে ম্যাচ রয়েছে, তার মাঝে একটা লেজার শোয়ের আয়োজন করা হয়েছে। ইনিংসের মাঝে ৬ থেকে ৭ মিনিটের একটা শো হবে। নতুন আলো লাগানোর পর ইডেনে এটাই প্রথম আন্তর্জাতিক ম্যাচ। এর আগে লেজেন্ডদের ম্যাচে লেজার শো হয়েছিল।’

আরও পড়ুন: পরপর ২টি শতরান, ছন্দে ফেরার সঙ্গেই দেখা মিলল কোহলির আগ্রাসী সেলিব্রেশনের- ভিডিয়ো

তিনি আরও যোগ করেছেন, ‘ইডেনের লোয়ার টায়ারে নতুন বসার জায়গা হয়েছে। বাকেট সিট বসানো হয়েছে। প্রেস বক্স নতুন করে তৈরি করা হচ্ছে। ৯০ শতাংশ কাজ হয়ে যাবে। মিডিয়া সেন্টারের কাজ চলছে। এই ম্যাচের আগে ৫০ শতাংশ কাজ হয়ে যাবে। বাকিটা পরে হবে।’

এ দিকে ইতিমধ্যেই অনলাইনে ইডেনের ম্যাচের ১০০০ টাকার টিকিট শেষ। সিএবি-র পক্ষ থেকে তিন ধরনের দামের টিকিট ছাড়া হয়েছিল। এর মধ্যে ৬৫০ এবং ১৫০০ টাকার টিকিট এখনও কিছু রয়েছে। অনলাইন এবং কাউন্টার মিলিয়ে মোট ১৫ হাজার টিকিট ছাড়া হয়েছে। রবিবার থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে। চলবে বুধবার পর্যন্ত। তবে টিকিটের চাহিদা আকাশছোঁয়া। খুব বেশি টিকিট আর বাকি নেই।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাবধান! সোশ্যাল মাধ্যমে AIIMS-এ নিয়োগের ভুয়ো বিজ্ঞপ্তি, সর্তক করল কর্তৃপক্ষ নিটকাণ্ডে IIT মাদ্রাজের ডিরেক্টরের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ!NTA কী বলছে মেসির বিরুদ্ধে খেলা অজি বিশ্বকাপারের সঙ্গে চুক্তিতে শিলমোহর মোহনবাগানের তৃণমূলে এমন কোনও নেতা নেই যিনি…, মমতার ‘বিবেকবান চাই’ মন্তব্যকে কটাক্ষ দিলীপের GDP বৃদ্ধি ৬.৫-৭% হারে… বাজেটের আগে সংসদে অর্থনৈতিক সমীক্ষা পেশ নির্মলার পরনে কালো গেঞ্জি, বিবর্ণ গায়ের রং, মাথার চুলের একী হাল! প্রিয়াঙ্কাকে দেখলে… 'ওর মনে হয়েছিল...' অর্ণবের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঈপ্সিতা Sri Lanka Women বনাম Malaysia Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভাগ্য ফেরাতে চান? তাহলে শ্রাবণের মতো পবিত্র মাসে এই রঙের পোশাক ভুলেও পরবেন না আইবিপিএস ক্লার্ক ২০২৪ পরীক্ষার রেজস্ট্রেশনের সময়সীমা বাড়ল! শেষ তারিখ কবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.