বাংলা নিউজ > ময়দান > ব্যাটে-বলে দুর্দান্ত হরমনপ্রীত, ভারতকে সিরিজ জেতালেন ক্যাপ্টেন ও তাঁর ডেপুটি
ম্যাচ জেতালেন হরমনপ্রীত-মন্ধনা। ছবি- আইসিসি।

ব্যাটে-বলে দুর্দান্ত হরমনপ্রীত, ভারতকে সিরিজ জেতালেন ক্যাপ্টেন ও তাঁর ডেপুটি

  • এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ জয় নিশ্চিত করল ভারতের মহিলা ক্রিকেট দল।

এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ জয় নিশ্চিত করল ভারতের মহিলা ক্রিকেট দল। তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচে আয়োজকদের ৫ বল বাকি থাকতে ৫ উইকেটে পরাজিত করেন হরমনপ্রীতরা।

ব্যাটে-বলে ভারতীয় দলকে সামনে থেকে নেতৃত্ব দেন ক্যাপ্টেন হরমনপ্রীত। দলের জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন ভাইস ক্যাপ্টেন স্মৃতি মন্ধনা। বল হাতে নজর কাড়েন পূজা-দীপ্তিরাও।

ডাম্বুলায় টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১২৫ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ভারত ১৯.১ ওভারে ৫ উইকেটে ১২৭ রান তুলে ম্যাচ তথা সিরিজ জিতে যায়।

আরও পড়ুন:- INDW vs SLW: ভারতের বিরুদ্ধে প্রথম উইকেটে দুরন্ত পার্টনারশিপের রেকর্ড শ্রীলঙ্কার

শ্রীলঙ্কার হয়ে ক্যাপ্টেন চামারি আতাপাত্তু ৪৩ রান করেন। ৪১ বলের ইনিংসে তিনি ৭টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া গুণরত্নে করেন ৫০ বলে ৪৫ রান। তিনি ৬টি চার মারেন। দীপ্তি ৩৪ রানে ২টি উইকেট নেন। হরমনপ্রীত ৩ ওভারে মাত্র ১২ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন রেনুকা সিং, রাধা যাদব ও পূজা বস্ত্রকার।

আরও পড়ুন:- Ranji Trophy Final: নিয়মের জাঁতাকলে পড়ে দরকারের সময়ে ওপেন করতে পারলেন না যশস্বী, কারণ জেনে নিন

ভারতের হয়ে স্মৃতি মন্ধনা ৮টি বাউন্ডারির সাহায্যে ৩৪ বলে ৩৯ রান করেন। হরমনপ্রীত ৩১ রান করে নট-আউট থাকেন। এছাড়া শেফালি ১৭, মেঘনা ১৭, জেমিমা ৩ ও যস্তিকা ১৩ রান করে আউট হন। ৫ রান করে নট-আউট থাকেন দীপ্তি। ম্যাচের সেরা হয় হরমনপ্রীত।

বন্ধ করুন