বাংলা নিউজ > ময়দান > ব্যাটে-বলে দুর্দান্ত হরমনপ্রীত, ভারতকে সিরিজ জেতালেন ক্যাপ্টেন ও তাঁর ডেপুটি

ব্যাটে-বলে দুর্দান্ত হরমনপ্রীত, ভারতকে সিরিজ জেতালেন ক্যাপ্টেন ও তাঁর ডেপুটি

ম্যাচ জেতালেন হরমনপ্রীত-মন্ধনা। ছবি- আইসিসি।

এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ জয় নিশ্চিত করল ভারতের মহিলা ক্রিকেট দল।

এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ জয় নিশ্চিত করল ভারতের মহিলা ক্রিকেট দল। তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচে আয়োজকদের ৫ বল বাকি থাকতে ৫ উইকেটে পরাজিত করেন হরমনপ্রীতরা।

ব্যাটে-বলে ভারতীয় দলকে সামনে থেকে নেতৃত্ব দেন ক্যাপ্টেন হরমনপ্রীত। দলের জয়ে উল্লেখযোগ্য অবদান রাখেন ভাইস ক্যাপ্টেন স্মৃতি মন্ধনা। বল হাতে নজর কাড়েন পূজা-দীপ্তিরাও।

ডাম্বুলায় টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১২৫ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ভারত ১৯.১ ওভারে ৫ উইকেটে ১২৭ রান তুলে ম্যাচ তথা সিরিজ জিতে যায়।

আরও পড়ুন:- INDW vs SLW: ভারতের বিরুদ্ধে প্রথম উইকেটে দুরন্ত পার্টনারশিপের রেকর্ড শ্রীলঙ্কার

শ্রীলঙ্কার হয়ে ক্যাপ্টেন চামারি আতাপাত্তু ৪৩ রান করেন। ৪১ বলের ইনিংসে তিনি ৭টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া গুণরত্নে করেন ৫০ বলে ৪৫ রান। তিনি ৬টি চার মারেন। দীপ্তি ৩৪ রানে ২টি উইকেট নেন। হরমনপ্রীত ৩ ওভারে মাত্র ১২ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। এছাড়া ১টি করে উইকেট নিয়েছেন রেনুকা সিং, রাধা যাদব ও পূজা বস্ত্রকার।

আরও পড়ুন:- Ranji Trophy Final: নিয়মের জাঁতাকলে পড়ে দরকারের সময়ে ওপেন করতে পারলেন না যশস্বী, কারণ জেনে নিন

ভারতের হয়ে স্মৃতি মন্ধনা ৮টি বাউন্ডারির সাহায্যে ৩৪ বলে ৩৯ রান করেন। হরমনপ্রীত ৩১ রান করে নট-আউট থাকেন। এছাড়া শেফালি ১৭, মেঘনা ১৭, জেমিমা ৩ ও যস্তিকা ১৩ রান করে আউট হন। ৫ রান করে নট-আউট থাকেন দীপ্তি। ম্যাচের সেরা হয় হরমনপ্রীত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাধিকার আইবুড়ো ভাতে ফাটিয়ে আনন্দ করলেন জাহ্নবী, ইশা, শ্লোকারা! ফাঁস অন্দরের ছবি ভোটের ময়দানে লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট,মিমের বিরোধিতা করে বললেন কী সকালের চায়ের সঙ্গে গোমূত্র, দুপুরের খাবারে গোবর মিশিয়ে দেবে, BJP-কে তোপ মমতার অফিসে ঢুকে একের পর এক গুলি, কুলটিতে খুন মাইক্রো ফিনান্স সংস্থার কর্ণধার নববর্ষে নয়া সূচনা, কলকাতা মেট্রোর মুকুটে সোম থেকে জুড়ে গেল নয়া পালক! টর্নেডোয় ক্ষতিপূরণ দিতে আগেই অনুমতি দিয়েছিল কমিশন, বোকা বানাচ্ছেন মমতা: শুভেন্দু ক্যামেরার জন্যই এখন আমরা বাঁচি, সেটাই দেখাবে লাভ সেক্স অউর ধোঁকা ২: দিবাকর যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের রাতারাতি সরলো নিরাপত্তা, সুরক্ষা চেয়ে পুলিশকে চিঠি বিজেপি বিধায়কের অভিষেক, রাহুলের হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড

Latest IPL News

যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.