বাংলা নিউজ > ময়দান > Ind vs SL: আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ, রোহিতকে বার্তা চোট ফেরত জাদেজার
রবীন্দ্র জাদেজা ও রোহিত শর্মা 

Ind vs SL: আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ, রোহিতকে বার্তা চোট ফেরত জাদেজার

  • অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার উপর আস্থা রেখেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। সে জন্য রোহিতকে ধন্যবাদ জানিয়েছেন জাড্ডু।

সম্প্রতি টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তন করেছেন ভারতের অন্যতম সফল অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাত্র ১৮ বলে অপরাজিত ৪৫ রানের একটি ঝলমলে ইনিংস খেলেছেন জাড্ডু। তার ইনিংসের ভিত্তিতে, ভারত শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে পরাজিত করেছে। ইতিমধ্যেই সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ভারত। এই প্রথম টি-টোয়েন্টিতে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন জাদেজা। এর আগে, তিনি নিজের ক্যারিয়ারে দু'বার চার নম্বরে ব্যাট করতে নেমেছিলেন। জাদেজাকে নিজের বিস্ফোরক ইনিংসের জন্য অধিনায়ক রোহিত শর্মাকে কৃতিত্ব দিয়েছেন।

অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার উপর আস্থা রেখেছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। সে জন্য রোহিতকে ধন্যবাদ জানিয়েছেন জাড্ডু। বিসিসিআই প্রকাশিত একটি ভিডিয়োতে জাদেজা বলেছেন, ‘আমি রোহিতকে ধন্যবাদ জানাতে চাই, যিনি আমাকে বিশ্বাস করেছিলেন এবং বিশ্বাস করেছিলেন যে আমি সেখানে গিয়ে আমার দেশের জন্য রান করতে পারি। তাই আশা করি ভবিষ্যতে যখনই সুযোগ পাব সবসময় এভাবে চেষ্টা করব এবং আমার সেরাটা দেব।’

একই ওভারে শ্রীলঙ্কান বোলার চামিরার বলে ২১ রান নিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। এটি ছিল ভারতীয় ইনিংসের ১৬তম ওভার। তিনি শ্রেয়স আইয়ারের সাথে চতুর্থ উইকেটে ২৬ বলে অপরাজিত ৫৮ রানের পার্টনারশিপ করেন। ১৭ বল বাকি থাকতেই সাত উইকেটে জয়ী হয় ভারত। টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে এটি ভারতের টানা ১১তম জয়।

বন্ধ করুন