বাংলা নিউজ > ময়দান > Ind vs Sl: শেষ ODI-এ ভারতের দু'টি পরিবর্তনের সম্ভাবনা, অভিষেক হতে পারে স্যামসনের
টিমে দু'টো পরিবর্তন হতে পারে।
টিমে দু'টো পরিবর্তন হতে পারে।

Ind vs Sl: শেষ ODI-এ ভারতের দু'টি পরিবর্তনের সম্ভাবনা, অভিষেক হতে পারে স্যামসনের

  • এই ম্যাচে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ান দু'টি পরিবর্তন করতে পারেন। যা খবর তাতে, শুক্রবার অভিষেক হতে পারে সঞ্জু স্যামসনের।

তিন ম্যাচের সিরিজে পরপর দু'টি একদিনের ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েছে শিখর ধাওয়ানের ভারত। স্বাভাবিক ভাবেই এক ম্যাচ বাকি থাকতেই তারা সিরিজ জিতে গিয়েছে। এ বার তাদের সামনে লক্ষ্য, শ্রীলঙ্কাকে হোয়াইট ওয়াশ করা। সেই লক্ষ্যেই শুক্রবার মাঠে নামবে শিখর ধাওয়ান ব্রিগেড।

মনে করা হচ্ছে, এই ম্যাচে কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক শিখর ধাওয়ান দু'টি পরিবর্তন করতে পারেন। যা খবর তাতে, শুক্রবার অভিষেক হতে পারে সঞ্জু স্যামসনের। সেক্ষেত্রে কোপ পড়তে পারে মণিশ পাণ্ডের উপর। তাঁর জায়গায় চারে খেলানো হতে পারে সঞ্জুকে। শুধু সঞ্জুই নন, যুজবেন্দ্র চাহালের জায়গায় দলে ঢুকতে পারেন রাহুল চাহারও। সেক্ষেত্রে রাহুলেরও অভিষেক হতে চলেছে।

এমনিতেই রাহুল দ্রাবিড়ের ভারতীয় দল বেশ ভাল ছন্দেই রয়েছে। ঘুরিয়ে ফিরিয়ে প্রত্যেকেই রান পেয়েছেন। বল হাতেও বোলাররা সফল। পাশাপাশি একদিনের সিরিজ জিতে যাওয়ায় পরীক্ষানিরীক্ষার রাস্তায় হাঁটতে চাইছে ভারত। প্রথম ম্যাচে সঞ্জু স্যামসনেরই অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর চোট থাকায় ইশান কিষাণ প্রথম একাদশে ঢুকে পড়েন। এবং ভাল পারফরম্যান্স করেন। তবে সঞ্জু স্যামসন চোট সারিয়ে সুস্থ হয়ে ওঠার পর তাঁকেও তৃতীয় ম্যাচে প্রথম একাদশে রাখতে চাইছেন দ্রাবিড় এবং শিখর।

বন্ধ করুন