বাংলা নিউজ > ময়দান > IND vs SL: হেলমেটে সজোরে বল লেগে গুরুতর চোট, হাসপাতালে নিয়ে যেতে হল ইশান কিষাণকে

IND vs SL: হেলমেটে সজোরে বল লেগে গুরুতর চোট, হাসপাতালে নিয়ে যেতে হল ইশান কিষাণকে

চোট পেয়ে হাসপাতালে যেতে হল ইশান কিষাণকে।

ভারতীয় শিবির যেন মিনি হাসপাতাল হয়ে গিয়েছে। একের পর এক প্লেয়ার চোট পেয়ে ছিটকে যাচ্ছেন। শ্রীলঙ্কার সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন দীপক চাহার, সূর্যকুমার যাদব, রুতুরাজ গায়কোয়াড়। এ বার চোটের কবলে ইশান কিষাণ।

তখন ভারতের ১ উইকেট পড়ে গিয়েছে। মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন রোহিত শর্মা। ভারতের ইনিংসে চতুর্থ ওভার চলছিল। লাহিরু কুমারার একটি বাউন্স সজোরে এসে লাগে ইশান কিষাণের হেলমেটে। বেশ ভালো রকমই চোট পান ইশান। মাঠের মধ্যেই বসে পড়েছিলেন তিনি। বেশ কিছুক্ষণ খেলা বন্ধও ছিল। যদিও প্রাথমিক চিকিৎসার পরে আবার ব্যাট করতে শুরু করলেও, সে অর্থে আর খেলতেই পারেননি ইশান। চোট যখন পেয়েছিলেন, তখন ইশানের ১৪ রান ছিল। এই ঘটনার পর আর মাত্র ২ রান যোগ করেন তিনি। শেষ পর্যন্ত লাহিরু কুমারার বলেই ১৫ বলে ১৬ রান করে দাসুন শনাকার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ইশান।

বল মারতে গিয়ে এ ভাবেই চোট পান ইশান কিষাণ।
বল মারতে গিয়ে এ ভাবেই চোট পান ইশান কিষাণ।

একেই মাথায় চোট লেগেছিল। তার উপর অস্বস্তি ছিল ইশানের। যে কারণে তাঁর ডাক্তারী পরীক্ষার জন্য ধরমশালার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ইশান কিষণাকে। সেখানে তাঁর মেডিক্যাল টেস্ট হয়। তবে হাসপাতালে তাঁকে গাড়ি থেকে নেমে হেঁটেই ভিতরে যেতে দেখা যায়।এ দিকে  ইশানের চোট কতটা গুরুতর বা কী পরিস্থিতিতে রয়েছে তাঁর চোট, সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

মাঠের মধ্যেই বসে পড়েন তিনি। প্রাথমিক চিকিৎসার পর ফের ব্য়াট করতে শুরু করলেও, বেশীক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেননি ইশান কিষাণ।
মাঠের মধ্যেই বসে পড়েন তিনি। প্রাথমিক চিকিৎসার পর ফের ব্য়াট করতে শুরু করলেও, বেশীক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেননি ইশান কিষাণ।

এ দিকে শ্রীলঙ্কার উইকেটকিপার দীনেশ চাণ্ডিমালেরও বল সেভ করতে গিয়ে চোট লেগেছে বলে জানা গিয়েছে। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত কার চোট কী পরিস্থিতি রয়েছে, কিছুই জানা যায়নি।

ভারতীয় শিবির যেন মিনি হাসপাতাল হয়ে গিয়েছে। একের পর এক প্লেয়ার চোট পেয়ে ছিটকে যাচ্ছেন। শ্রীলঙ্কার সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন দীপক চাহার, সূর্যকুমার যাদব, রুতুরাজ গায়কোয়াড়। এ বার চোটের কবলে ইশান কিষাণ।

শনিবার টসে জিতে শ্রীলঙ্কাকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ওপেন করতে নেমে পাথুম নিশঙ্কা ৫৩ বলে ৭৫ রান করেন। আর এক ওপেনার দানুষ্কা গুণাথিলাকা ২৯ বলে ৩৮ রান করেন। ছয়ে নেমে অধিনায়ক দাসুন শনাকা ১৯ বলে ৪৭ করেন। নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৩ রান করে শ্রীলঙ্কা।

জবাবে ব্যাট করতে নেমে ১ রান করে আউট হন রোহিত। তখন দলের রান মাত্র ৯। দলের ৪৪ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় ভারত। ১৫ বলে ১৬ করে আউট হন ইশান কিষাণ। কিন্তু শ্রেয়স আইয়ারের ৪৪ বলে অপরাজিত ৭৪, সঞ্জু স্যামসনের ২৫ বলে ৩৯ এবং রবীন্দ্র জাদেজা ১৮ বলে ঝড়ো ৪৫ রানের হাত ধরে ১৭.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮৬ রান করে ভারত। ৭ উইকেটে জিতে এক ম্যাচ বাকি থাকতেই ২-০ সিরিজ পকেটে পুড়ে ফেলল ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র দইয়ের হাঁড়ি মাথায় সুকান্তর প্রচারে মিঠুন, বিপ্লবের খাসতালুকে বিজেপির তুমুল নাচ IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? রইল ২১ এপ্রিলের রাশিফল আগামী ২ বছরে ইস্ট - ওয়েস্ট মেট্রোকে আরও ১১টি অত্যাধুনিক রেক দেবে BEML ৬১,৭৭৭-তে অভিভূত FSDL!মোহনবাগান উঠলে ISL ফাইনাল কলকাতায়,নাহলে পুঁচকে মুম্বইয়ে স্তন্যপানের আবদার থেকে বিকিনি পরার প্রস্তাব, শামির চ্যাটের স্ক্রিনশট দিল হাসিন? সন্ধ্যা নামতেই লোডশেডিং কলকাতায়, বড় নির্দেশ মন্ত্রীর, এসি থাকলে জানান! প্রথম দফায় ‘ফার্স্ট’ জলপাইগুড়ি! তবে ৩ আসনেই কমল ভোটদানের হার, কোথায় কত পড়ল? মৃত্যুর হুমকিকে বুড়ো আঙুল! পুলিশের জালে বন্দুকবাজরা, দুবাইতে খোশমেজাজে সলমন

Latest IPL News

৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.