বাংলা নিউজ > ময়দান > IND vs SL: হেলমেটে সজোরে বল লেগে গুরুতর চোট, হাসপাতালে নিয়ে যেতে হল ইশান কিষাণকে
চোট পেয়ে হাসপাতালে যেতে হল ইশান কিষাণকে।

IND vs SL: হেলমেটে সজোরে বল লেগে গুরুতর চোট, হাসপাতালে নিয়ে যেতে হল ইশান কিষাণকে

  • ভারতীয় শিবির যেন মিনি হাসপাতাল হয়ে গিয়েছে। একের পর এক প্লেয়ার চোট পেয়ে ছিটকে যাচ্ছেন। শ্রীলঙ্কার সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন দীপক চাহার, সূর্যকুমার যাদব, রুতুরাজ গায়কোয়াড়। এ বার চোটের কবলে ইশান কিষাণ।

তখন ভারতের ১ উইকেট পড়ে গিয়েছে। মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন রোহিত শর্মা। ভারতের ইনিংসে চতুর্থ ওভার চলছিল। লাহিরু কুমারার একটি বাউন্স সজোরে এসে লাগে ইশান কিষাণের হেলমেটে। বেশ ভালো রকমই চোট পান ইশান। মাঠের মধ্যেই বসে পড়েছিলেন তিনি। বেশ কিছুক্ষণ খেলা বন্ধও ছিল। যদিও প্রাথমিক চিকিৎসার পরে আবার ব্যাট করতে শুরু করলেও, সে অর্থে আর খেলতেই পারেননি ইশান। চোট যখন পেয়েছিলেন, তখন ইশানের ১৪ রান ছিল। এই ঘটনার পর আর মাত্র ২ রান যোগ করেন তিনি। শেষ পর্যন্ত লাহিরু কুমারার বলেই ১৫ বলে ১৬ রান করে দাসুন শনাকার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ইশান।

বল মারতে গিয়ে এ ভাবেই চোট পান ইশান কিষাণ।
বল মারতে গিয়ে এ ভাবেই চোট পান ইশান কিষাণ।

একেই মাথায় চোট লেগেছিল। তার উপর অস্বস্তি ছিল ইশানের। যে কারণে তাঁর ডাক্তারী পরীক্ষার জন্য ধরমশালার এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ইশান কিষণাকে। সেখানে তাঁর মেডিক্যাল টেস্ট হয়। তবে হাসপাতালে তাঁকে গাড়ি থেকে নেমে হেঁটেই ভিতরে যেতে দেখা যায়।এ দিকে  ইশানের চোট কতটা গুরুতর বা কী পরিস্থিতিতে রয়েছে তাঁর চোট, সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।

মাঠের মধ্যেই বসে পড়েন তিনি। প্রাথমিক চিকিৎসার পর ফের ব্য়াট করতে শুরু করলেও, বেশীক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেননি ইশান কিষাণ।
মাঠের মধ্যেই বসে পড়েন তিনি। প্রাথমিক চিকিৎসার পর ফের ব্য়াট করতে শুরু করলেও, বেশীক্ষণ ক্রিজে টিকে থাকতে পারেননি ইশান কিষাণ।

এ দিকে শ্রীলঙ্কার উইকেটকিপার দীনেশ চাণ্ডিমালেরও বল সেভ করতে গিয়ে চোট লেগেছে বলে জানা গিয়েছে। তাঁকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত কার চোট কী পরিস্থিতি রয়েছে, কিছুই জানা যায়নি।

ভারতীয় শিবির যেন মিনি হাসপাতাল হয়ে গিয়েছে। একের পর এক প্লেয়ার চোট পেয়ে ছিটকে যাচ্ছেন। শ্রীলঙ্কার সিরিজ থেকে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন দীপক চাহার, সূর্যকুমার যাদব, রুতুরাজ গায়কোয়াড়। এ বার চোটের কবলে ইশান কিষাণ।

শনিবার টসে জিতে শ্রীলঙ্কাকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ওপেন করতে নেমে পাথুম নিশঙ্কা ৫৩ বলে ৭৫ রান করেন। আর এক ওপেনার দানুষ্কা গুণাথিলাকা ২৯ বলে ৩৮ রান করেন। ছয়ে নেমে অধিনায়ক দাসুন শনাকা ১৯ বলে ৪৭ করেন। নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৮৩ রান করে শ্রীলঙ্কা।

জবাবে ব্যাট করতে নেমে ১ রান করে আউট হন রোহিত। তখন দলের রান মাত্র ৯। দলের ৪৪ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় ভারত। ১৫ বলে ১৬ করে আউট হন ইশান কিষাণ। কিন্তু শ্রেয়স আইয়ারের ৪৪ বলে অপরাজিত ৭৪, সঞ্জু স্যামসনের ২৫ বলে ৩৯ এবং রবীন্দ্র জাদেজা ১৮ বলে ঝড়ো ৪৫ রানের হাত ধরে ১৭.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮৬ রান করে ভারত। ৭ উইকেটে জিতে এক ম্যাচ বাকি থাকতেই ২-০ সিরিজ পকেটে পুড়ে ফেলল ভারত।

বন্ধ করুন