বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ‘চোট সারিয়ে ফেরার পর থেকে যাত্রাপথটা রোলার কোস্টারে চড়ার মতোই ছিল’: শ্রেয়স
যুজবেন্দ্র চাহাল এবং মহম্মদ সিরাজের সঙ্গে শ্রেয়স আইয়ার।

IND vs SL: ‘চোট সারিয়ে ফেরার পর থেকে যাত্রাপথটা রোলার কোস্টারে চড়ার মতোই ছিল’: শ্রেয়স

  • এই সিরিজে দুরন্ত পারফরম্যান্স করার পাশাপাশি হাফসেঞ্চুরির হ্যাটট্রিক করে ফেললেন শ্রেয়স আইয়ার। সেই সঙ্গে সিরিজ ও ম্যাচের সেরাও হয়েছেন কেকেআর-এর তারকা।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে শ্রেয়স আইয়ার ২৮ বলে অপরাজিত ৫৭ রান করেছিলেন। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪৪ বলে অপরাজিত ৭৪ রান করেন তিনি। আর রবিবার তৃতীয় টি-টোয়েন্টিতে করলেন ৪৫ বলে অপরাজিত ৭৩ রান। এই সিরিজে দুরন্ত পারফরম্যান্স করার পাশাপাশি হাফসেঞ্চুরির হ্যাটট্রিক করে ফেললেন শ্রেয়স আইয়ার। সেই সঙ্গে সিরিজ ও ম্যাচের সেরাও হয়েছেন কেকেআর-এর তারকা।

ম্যাচের পর উচ্ছ্বসিত শ্রেয়স আইয়ার বলেছেন, ‘তিনটি অর্ধশত রানই আমার জন্য বিশেষ ছিল। গতকাল সিরিজ জিতেছি...শেষটাও জিততেই চেয়েছিলাম। সত্যি বলতে, ফর্মে আসার জন্য একটি বল দরকার। আমি এই সিরিজে যতটা সুযোগ পেয়েছি, তাতে সত্যিই খুশি। সত্যি কথা বলতে কি, আজ উইকেট একটু দ্বিমুখী ছিল এবং আমি সেটা বুঝেই খেলার চেষ্টা করেছি। আলগা বলগুলিকে মারার চেষ্টা করছিলাম। চোট সারিয়ে ফেরার পর থেকে আমার যাত্রাপথটা অনেকটা রোলার কোস্টারে চড়ার মতোই ছিল। তবে পজিটিভ মানসিকতাটা ছিল সব সময়ে। চোট সারিয়ে ফিরে এই পর্যায়ে পারফর্ম করা আমার জন্য সত্যিই আনন্দের।’

রবিবার ১৯ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচ জিতে যায় রোহিত শর্মার টিম। শ্রীলঙ্কার ১৪৬ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৬.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪৮ রান করে ভারত। এ দিকে সিরিজে হোয়াইটওয়াশ হয়ে অধিনায়ক দাসুন শনাকার ৩৮ বলে ৭৪ রানের লড়াই ব্যর্থ করে দিল শ্রীলঙ্কা। এ দিন ক্রিজ আঁকড়ে একাই লড়াই করে যান দাসুন শনাকা। খেলেন অধিনায়োকচিত ইনিংস। তবে রোহিত শর্মার নেতৃত্বে ভারত এখন যেন অশ্বমেধের ঘোড়ার মতোই এগিয়ে চলেছে। তাদের আটকানো মোটেও সহজ বিষয় নয়।

বন্ধ করুন