বাংলা নিউজ > ময়দান > IND vs SL: স্বস্তির খবর! ক্রুণালের সান্নিধ্যে থাকা ৮ ভারতীয় তারকার করোনা রিপোর্ট নেগেটিভ
সতীর্থদের সঙ্গে ক্রুণাল পান্ডিয়া। ছবি- বিসিসিআই।
সতীর্থদের সঙ্গে ক্রুণাল পান্ডিয়া। ছবি- বিসিসিআই।

IND vs SL: স্বস্তির খবর! ক্রুণালের সান্নিধ্যে থাকা ৮ ভারতীয় তারকার করোনা রিপোর্ট নেগেটিভ

  • কী কী উপসর্গ রয়েছে সিরিজ থেকে ছিটকে যাওয়া ক্রুণাল পান্ডিয়ার, জানা গেল বোর্ড সূত্রেই।

ক্রুণাল পান্ডিয়া করোনা আক্রান্ত হওয়ায় ভারত-শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ একদিন পিছিয়ে দিতে হয়েছে। মঙ্গলবার সকালে করোনা পজিটিভ চিহ্নত হওয়া ক্রুণালকে তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। ৭ দিন নিভৃতবাসে থাকতে হবে তাঁকে। ফলে চলতি টি-২০ সিরিজ থেকে তিনি ছিটকে গিয়েছেন, একথা বলার অপেক্ষা রাখে না।

তবে স্বস্তির খবর এই যে, ক্রুণালের কাছাকাছি থাকা ৮ ভারতীয় ক্রিকেটারের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রত্যেকেই স্থগিত হয়ে যাওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচে মাঠে নামতে পারবেন বলে খবর।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ‘ক্রুণালের করোনার উপসর্গ রয়েছে। ওর গলা ব্যাথা ও কাশি হচ্ছে। ও নিশ্চিতভাবেই সিরিজ থেকে ছিটকে গিয়েছে। এমনকি দলের সঙ্গে দেশেও ফিরতে পারবে না। তবে ভালো খবর হল, ক্রুণালের কাছাকাছি ছিল বলে যাদেরকে চিহ্নিত করেছিল মেডিক্যাল টিম, তাদের সকলের করোনা রিপোর্ট নেগেটিভ।’

শ্রীলঙ্কার সরকারি স্বাস্থ্য নিরাপত্তাবিধি অনুযায়ী ক্রুণাল আগামী ৩০ জুলাই ভারতীয় দলের বাকি সদস্যদের সঙ্গে দেশে ফিরতে পারবেন না। বাধ্যতামূলক নিভৃতবাসের পর নেগেটিভ করোনা রিপোর্ট হাতে পেলে তবেই তিনি শ্রীলঙ্কা ছাড়তে পারবেন।

এখন দেখার যে বায়ো-বাবলে থেকেও ক্রুণালের করোনা আক্রান্ত হওয়ার প্রভাব ভারতীয় দলের পারফর্ম্যান্সে পড়ে কিনা। টিম ইন্ডিয়া তিন ম্যাচের টি-২০ সিরিজে ইতিমধ্যেই ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।

বন্ধ করুন