বাংলা নিউজ > ময়দান > IND vs SL: করোনা পজিটিভ হওয়ার খেসারত, বাকি দলের সঙ্গে দেশে ফেরা হচ্ছে না ক্রুণালের
ক্রুণাল পান্ডিয়া। ছবি- এএনআই।
ক্রুণাল পান্ডিয়া। ছবি- এএনআই।

IND vs SL: করোনা পজিটিভ হওয়ার খেসারত, বাকি দলের সঙ্গে দেশে ফেরা হচ্ছে না ক্রুণালের

  • বৃহস্পতিবার (৩০ জুলাই) দেশে ফেরার কথা ভারতীয় দলের।

মঙ্গলবার (২৭ জুলাই) শ্রীলঙ্কার বিরুদ্ধে শিখর ধাওয়ানের ভারতীয় দল দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নামার কথা থাকলেও ক্রুণাল পান্ডিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসায় স্থগিত হয় যায় ম্যাচ। এবার করোনার জেরে পিছিয়ে গেল ক্রুণালের দেশে ফেরাও।

মঙ্গলবারের বদলে বুধবার (২৮ জুলাই) স্থগিত টি-টোয়ন্টি ম্যাচটি খেলা হবে ভারতীয় দলের তরফে জানানো হয়। সিরিজের তৃতীয় এবং অন্তিম ম্যাচটি বৃহস্পতিবার (২৯ জুলাই) অনুষ্ঠিত হবে।  সিরিজ শেষ করে তার পরের দিন দেশের উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা গোটা ভারতীয় দলের। 

তবে করোনা আক্রান্ত হওয়ায় ভারতীয় দলের সঙ্গে দেশেও ফিরতে পারবেন না বরোদাজাত অলরাউন্ডার। নিয়ম অনুযায়ী করোনা পজিটিভ রিপোর্ট আসার পর ক্রুণালকে সাতদিন নিভৃতবাসেই কাটাতে হবে। ফলে ভারতীয় দল সিরিজ শেষ করে তল্পিতল্পা গুটিয়ে দেশে ফিরলেও দ্বীপরাষ্ট্রে আরও কয়েকদিন থাকতে হবে ক্রুণালকে।

তবে ক্রুণালের সঙ্গে সংস্পর্শে আসা যে আটজন ক্রিকেটারকে মেডিকেল টিম চিহ্নিত করেছিল, সূত্র অনুযায়ী জানা যায় তাদের সকলের রিপোর্টই নেগেটিভ এসছে। ফলে বাকি দুই ম্যাচে মাঠে নামতে অসুবিধা হওয়ার কথা নয় ভারতীয় দলের। 

দুই সপ্তাহের মধ্যে দুই মহাদেশে (অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের ম্যাচও শেষ মুহূর্তে বাতিল করতে হয়) জৈব বলয়ের মধ্যে থাকা সত্ত্বেও করোনা পজিটিভ ব্যক্তির সন্ধান পাওয়া রীতিমতো আশঙ্কাজনক। জৈব বলয়ের কড়াকড়ি আদপেও কতটা কার্ষকারী, এই ঘটনার পর আবারও সেই নিয়ে প্রশ্ন ওঠা খুবই স্বাভাবিক।

বন্ধ করুন