বাংলা নিউজ > ময়দান > SRH তারকাকে এবারে বাদ দিয়ে দেবেন নির্বাচকরা, আশঙ্কা আকাশ চোপড়ার
শ্রীলঙ্কার বিরুদ্ধে মণীশ পান্ডে। ছবি- রয়টার্স। (REUTERS)
শ্রীলঙ্কার বিরুদ্ধে মণীশ পান্ডে। ছবি- রয়টার্স। (REUTERS)

SRH তারকাকে এবারে বাদ দিয়ে দেবেন নির্বাচকরা, আশঙ্কা আকাশ চোপড়ার

  • তিন ম্যাচের সিরিজে মোট ৭৪ রান করেন মণীশ। 

শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে ভারতীয় দলে মণীশ পান্ডের নির্বাচন নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। তিন ম্যাচের সিরিজের পর হতাশই করেছেন ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান। এরপর প্রশ্ন উঠছে ভারতীয় দলে তাঁর ভবিষ্যৎ নিয়ে। 

দ্বীপরাষ্ট্রের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে মোট ৭৪ রান করেছেন মণীশ। তিনটি ম্যাচেই স্টার্ট পেয়েও সেই সুযোগকে কাজে লাগাতে ব্যর্থ হয়েছেন তিনি। কিছুক্ষেত্রে দুর্ভাগ্যের শিকার হলেও সুযোগ কাজে লাগাতে না পারায় তাঁর টিম ইন্ডিয়ার হয়ে ভবিষৎ-এ খেলার বিষয়ে খুব একটা আশার আলো দেখচে পাচ্ছেন না প্রাক্তন ভারতীয় ওপেনার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া। 

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া জানান, ‘মণীশ পান্ডে ব্যক্তিগতভাবে খুবই হতাশ হবেন। তবে তৃতীয় ওয়ান ডের জন্য নয়। এই ম্যাচে বৃষ্টির পরে ফের ওকে মাঠে নামতে হয়। ওর একগ্রতা ব্যাহত হয় এবং প্রবীণ জয়াবিক্রমের বলে বাজে শট খেলে আউট হয় ও। বরং মণীশ বেশি হতাশ হবে প্রথম ম্যাচে বড় রান করত ওর ব্যর্থতার জন্য। ওই ম্যাচে ওর সহজেই ৭০-৮০ রান করা উচিত ছিল, কিন্তু ও সুযোগটাকে কাজে লাগাতে পারেনি। দুর্ভাগ্যবশত দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ওকে রান আউট হতে হয় এবং শেষ ম্যাচে ভাল বলে ও সাজঘরে ফেরে। এই ব্যর্থতাগুলো ওকে ক্রমশ পিছনের সারিতে ঠেলে দিচ্ছে। আসন্ন সময় মণীশ পান্ডের জন্য খুবই কঠিন হতে চলেছে।’

বন্ধ করুন