বাংলা নিউজ > ময়দান > IND vs SL: 'এই নিয়ে বেশি জলঘোলার প্রয়োজন নেই', কোচ-অধিনায়ক কথা কাটাকাটি প্রসঙ্গে আর্নল্ডকে স্পষ্ট জবাব মিকি আর্থারের
মিকি আর্থার। ছবি- রয়টার্স। (REUTERS)
মিকি আর্থার। ছবি- রয়টার্স। (REUTERS)

IND vs SL: 'এই নিয়ে বেশি জলঘোলার প্রয়োজন নেই', কোচ-অধিনায়ক কথা কাটাকাটি প্রসঙ্গে আর্নল্ডকে স্পষ্ট জবাব মিকি আর্থারের

  • দ্বিতীয় ওয়ান ডে হেরে মাঠের মধ্যেই কথা কাটাকাটিতে জড়িয়ে পড়তে দেখা যায় মিকি আর্থার এবং দাসুন শানাকাকে

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে মুশকিল পরিস্থিতি থেকেও দীপক চাহারের সুবাদে দুরন্তভাবে ম্যাচ জিতে নেয় ভারত। এরপরে মাঠে দ্বীপরাষ্ট্রের কোচ মিকি আর্থার এবং অধিনায়ক দাসুন শানাকার মধ্যে কথা কাটাকাটির দৃশ্য চোখে পড়ে। 

এই ঘটনাটিকে শ্রীলঙ্কান ক্রিকেটমহল খুব একটা ভাল চোখে নেয়নি। মুরলিধরনের পর রাসেল আর্নল্ডও ঘটনাটিকে দৃষ্টিকটু আখ্যা দিয়ে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, 'কোচ এবং অধিনায়কের মধ্যে ওই আলোচনাটা মাঠে নয়, বরং ড্রেসিংরুমে হওয়াটাই স্রেয় ছিল।' সময় নষ্ট না করে শ্রীঘ্রই আর্নল্ডের জবাবে নিজের প্রতিক্রিয়া জানান কোচ মিকি আর্থারও।

রাসেলকে ওই ঘটনা নিয়ে বেশি জলঘোলা না করার আবেদন জানিয়ে শ্রীলঙ্কা কোচ লেখেন, 'রাস আমরা হারি বা জিতি যাইহোক, সবসময়ে সকলে একত্রে প্রতিটি ম্যাচ থেকে কিছু না কিছু শিখি। দাসুন এবং আমি, আমরা দুজনেই একটা নতুন দল গঠন করছি এবং আমরা দুজনেই ম্যাচটি না জেতায় (দ্বিতীয় ওয়ান ডে) খুবই হতাশ হয়ে পড়েছিলাম। সত্যি বলতে আমাদের মধ্য খুবই ভাল আলোচনা হয় এবং এই নিয়ে বেশি জলঘোলা করার কোন প্রয়োজন নেই।'

সিরিজের শেষ ওয়ান ডে ম্যাচে শুক্রবার (২৩ জুলাই) সম্মান রক্ষার জন্য মাঠে নামবে শ্রীলঙ্কা দল। তৃতীয় ম্যাচ জিতে চুনকাম হওয়া থেকে রক্ষা পেতে নিশ্চই বদ্ধপরিকর হবে শ্রীলঙ্কা দল। পাশপাশি তরুণ শ্রীলঙ্কা দল ম্যাচ জিতলে তা যে টি-টোয়েন্টি সিরিজের আগে তাঁদের আত্মবিশ্বাস অনেকটাই বাড়িয়ে দেবে, সেই নিয়ে কোন সন্দেহ নেই।

খুবই '

 

বন্ধ করুন