বাংলা নিউজ > ময়দান > IND vs SL: সিরাজের বলে ভেবলে গেলেন অভিষ্কা, উড়ে গেল মিডিল স্টাম্প- ভিডিয়ো

IND vs SL: সিরাজের বলে ভেবলে গেলেন অভিষ্কা, উড়ে গেল মিডিল স্টাম্প- ভিডিয়ো

অভিষ্কার মিডল স্টাম্প উড়িয়ে দিলেন সিরাজ।

শ্রীলঙ্কার হয়ে ওপেন করতে নেমেছিলেন অভিষ্কা এবং নুওয়ানিদু। তবে ষষ্ঠ ওভারের শেষ বলে মহম্মদ সিরাজ যে ভাবে অভিষ্কাকে বোল্ড করেন, তা ছিল দেখার মতোই। তার আগের সিরাজের ওভারে অর্থাৎ চতুর্থ ওভারের প্রথম তিন বলে পরপর তিনটি চার হাঁকিয়েছিলেন অভিষ্কা। মিডল স্টাম্প উড়িয়ে তারই বদলা নেন সিরাজ।

দুরন্ত ছন্দে রয়েছেন মহম্মদ সিরাজ। প্রথম ওডিআই-এর ছন্দই ধরে রাখলেন ইডেনে অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডে-তে। এ দিন তিনি ৫.৪ ওভার বল করে ৩০ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন। তবে তাঁর তিন উইকেটের মধ্যে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে পাওয়ারপ্লে-তে নেওয়া অভিষ্কা ফার্নান্দোর উইকেটটি নিয়ে।

আরও পড়ুন: এত উইকেট নিও না কুলদীপ, বাদ পড়ে যাবে, রোহিতকে কটাক্ষ প্রাক্তনীর

টস জিতে এ দিন ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। ওপেন করতে নামেন অভিষ্কা ফার্নান্দো এবং নুওয়ানিদু ফার্নান্দো। তবে ষষ্ঠ ওভারের শেষ বলে মহম্মদ সিরাজ যে ভাবে অভিষ্কাকে বোল্ড করেন, তা ছিল দেখার মতোই। তার আগের সিরাজের ওভারে অর্থাৎ চতুর্থ ওভারের প্রথম তিন বলে পরপর তিনটি চার হাঁকিয়েছিলেন অভিষ্কা। তবে ষষ্ঠ ওভারে সিরাজ মাত্র ২ রান দেন। সেই সঙ্গে গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়ে ভারতকে অক্সিজেন দেন। সেই সঙ্গে অভিষ্কাকে আউট করে তিন চারের বদলাও নেন।

আরও পড়ুন: ছক্কা হাঁকিয়ে পরের ডবল সেঞ্চুরিটা করতে চাই- টিম ম্যানেজমেন্টকে বার্তা ইশানের?

সিরাজের বলই বুঝতে পারেননি আভিষ্কা। ইন-কাটার অফ-স্টাম্পের ঠিক বাইরে বলটি পিচ করে এবং অভিষ্কা অফসাইড দিয়ে ড্রাইভ করার চেষ্টা করেছিলেন। তবে শ্রীলঙ্কার ব্যাটার ইনসাইড-এজ করে বল স্টাম্পে ঢুকিয়ে দেন। মিডল স্টাম্প উড়ে যায়। যে সময়ে ভারতের একটি উইকেট তুলে নেওয়ার প্রয়োজন ছিল, সেই সময়ে সিরাজের দুরন্ত বলে বোল্ড হন অভিষ্কা। আর এই আউটের ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ১৭ বলে ২০ রান করে সাজঘরে ফেরেন অভিষ্কা। অভিষ্কা ছাড়াও দুনিথ ওয়েলালাগে এবং লাহিরু কুমারার উইকেট নিয়েছেন সিরাজ।

গুয়াহাটিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়ে ভুগতে হয়েছিল। তাই শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শনাকা ভেবেছিলেন, ইডেনে প্রথমে ব্যাট করে ভারতকে চাপে ফেলে দেবেন। কিন্তু কুলদীপ যাদবের দাপটের সঙ্গে সিরাজের দুরন্ত ছন্দ- শুরুটা ভাল করেও মাঝের ওভার পর পর উইকেট পড়ল। শেষ পর্যন্ত ৩৯.৪ ওভারে ২১৫ রানে অলআউট হয়ে গেল শ্রীলঙ্কা। সিরাজ ছাড়াও ৩ উইকেট নিয়েছেন কুলদীপ। ২ উইকেট নিয়েছেন উমরান। অক্ষর প্যাটেল নিয়েছেন ১ উইকেট। শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ রান করেছেন নুওয়ানিদু। তাঁর সংগ্রহ ৫০ রান। এ ছাড়া ৩৪ করেছেন কুশল মেন্ডিস এবং ৩২ করেছেন দুনিথ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বনগাঁর পর বেড়ি গোপালপুর, ফের উত্তর ২৪ পরগনায় শিশুচোর সন্দেহে গণপিটুনি বোর্ড মিটিংয়ে উঠল পুরপ্রধান বদলের দাবি, কড়া ভাষায় সামাল দিলেন সাংসদ সৌগত রায় LPL-এর পঞ্চম আসরে ফিলিপস, মুস্তাফিজুর, হাসারাঙ্গা-সহ একাধিক তারকা ক্রিকেটার ২টির আয়তন মাত্র ২৫২স্কোয়ারফিট, বাকি ৪টে বড়! ১৫কোটিতে ৬টা ফ্ল্যাট কিনলেন অভিষেক কত রানে হারলেও সেমিতে উঠবে ভারত? তবে বাংলাদেশ ৮৩ রানে হেরে গেলে হতে পারে বিপদ ‘শুভ্রজিতের সঙ্গে মতের মিল…’! অক্টোবরের বিয়ের জল্পনায় শিলমোহর প্রিয়াঙ্কার না জানিয়েই, বয়স্ক দম্পতিকে দুটো আলাদা টিকিট দিল Air India এই কাজ হয়নি কেন? কখন যে চেপে ধরবেন সিএম! ঘুম উড়ল প্রশাসনের, তৈরি হচ্ছে ফাইল ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আদা মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.