বাংলা নিউজ > ময়দান > Ind vs Sl: প্রথম T20-তে অভিষেক হতে পারে দেবদূতের, দলে আর কারা জায়গা করে নেবেন?
দেবদূত পাড্ডিকালের অভিষেক হতে পারে, আর কারা জায়গা করে নেবেন দলে?
দেবদূত পাড্ডিকালের অভিষেক হতে পারে, আর কারা জায়গা করে নেবেন দলে?

Ind vs Sl: প্রথম T20-তে অভিষেক হতে পারে দেবদূতের, দলে আর কারা জায়গা করে নেবেন?

  • পৃথ্বীর বদলে রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে পারেন দেবদূত পাড্ডিকাল। সেক্ষেত্রে জাতীয় দলের জার্সিতে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হতে চলেছে পাড্ডিকালের।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে নামার আগে বড় ধাক্কা খেয়েছে রাহুল দ্রাবিড়ের ভারত। দুম করে ইংল্যান্ডে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে পৃথ্বী শ এবং সূর্যকুমার যাদবকে। চোট পেয়ে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে যাওয়া দুই প্লেয়ার শুভমন গিল এবং ওয়াশিংটন সুন্দরের জায়গায়। আর এই দুই ব্যাটসম্যানই ভাল ছন্দে ছিলেন। তাঁদের না পাওয়াটা নিঃসন্দেহে ভারতের কাছে বড় ধাক্কা।

পৃথ্বীর বদলে রবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে পারেন দেবদূত পাড্ডিকাল। সেক্ষেত্রে জাতীয় দলের জার্সিতে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হতে চলেছে পাড্ডিকালের। ইশান কিষাণ তিনেই নামবেন। চারে নামবেন সঞ্জু স্যামসন। মণিশ পাণ্ডেকে বাদ দেওয়া হয়েছে। 

পাঁচে সূর্যকুমারের জায়গায় হার্দিক পাণ্ডিয়াকে তুলে আনা হচ্ছে। ছয়ে নামতে পারেন ক্রুনাল পাণ্ডিয়া। দ্বিতীয় একদিনের ম্যাচে ব্যাট হাতে ভারতকে জিতিয়ে সকলকে চমকে দিয়েছিলেন দীপক চাহার। তাঁকে তুলে আনা হচ্ছে সাতে। ভুবনেশ্বর কুমার আটে নামবেন। নয়ে নভদীপ সাইনিকে খেলানোর কথা ভাবা হচ্ছে। তবে দশে রাহুল চাহার এবং যুজবেন্দ্র চাহালের মধ্যে কাকে খেলানো হবে, সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এই দুই স্পিনারই ভাল পারফরম্যান্স করেছে। দেখার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে কারা দলে জায়গা করে নেয়!

বন্ধ করুন