বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ম্যাচের মাঝেই শ্রীলঙ্কার ব্যাটসম্যানকে আলিঙ্গন ক্রুণালের, দ্রাবিড়কে কৃতিত্ব আপ্লুত নেটপাড়ার
ম্যাচের মাঝে ক্রুণাল ও আসালঙ্কার আলিঙ্গন। ছবি- টুইটার
ম্যাচের মাঝে ক্রুণাল ও আসালঙ্কার আলিঙ্গন। ছবি- টুইটার

IND vs SL: ম্যাচের মাঝেই শ্রীলঙ্কার ব্যাটসম্যানকে আলিঙ্গন ক্রুণালের, দ্রাবিড়কে কৃতিত্ব আপ্লুত নেটপাড়ার

  • ম্যাচের ২২ নম্বর ওভারে ঘটনাটি ঘটে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সহজেই প্রথম ওয়ান ডে জিতে তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে ভারত। প্রথম দশ ওভারে তেমন সাফল্য না পেলেও স্পিনারদের হাতে বল উঠতেই ম্যাচের রাশ নিজেদের দখলে নিতে সক্ষম হয় ভারত। দুরন্ত নিয়ন্ত্রিত বোলিংয়ে নজর কাড়েন ক্রুণাল পান্ডিয়া। তবে তাঁর বোলিংয়ের থেকে ম্যাচে তাঁর একটি কান্ডকে ঘিরে শোরগোল নেটপাড়ায়। 

ম্যাচের ২২ ওভারে ধনঞ্জয়া ডি'সিলভার সোজা মারা বল বাঁচাতে গিয়ে সিনিয়র পান্ডিয়া নন-স্ট্রাইকারে দাঁড়ানো চারিত আসালঙ্কার সঙ্গে ধাক্কা লাগে। এরপর পান্ডিয়া ক্ষমা চাওয়ার উদ্দেশ্যে মাঠের মধ্যেই বিপক্ষ ব্যাটসম্যানকে জড়িয়ে ধরেন। এই ঘটনা সোশ্যাল মিডিয়ার চোখ এড়াতে পারেনি। সিরিজের আগে থেকেই রাহুল দ্রাবিড়কে ভারতীয় দলের কোচ হিসাবে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভারতীয় জনগণ। এই ঘটনারও কৃতিত্ব তাঁকেই দিচ্ছেন নেটাগরিকরা।

নিজের ঠান্ডা মাথা ও অত্যন্ত সজ্জন ব্যক্তি হিসাবেই দ্রাবিড় গোটা ক্রিকেটমহলে পরিচিত। পান্ডিয়ারও এই আবেগঘন আলিঙ্গনকে দলের কোচের স্বভাবেরই প্রতিফলন হিসাবে মনে করেছেন অধিকাংশ। একজন লেখেন, রাহুল দ্রাবিড় কোচ হওয়ায় ভাগ্য ভাল, নয়তো প্রতিটি ভারতীয় ফিল্ডারের জন্য বাউন্সারের প্রয়োজন হতো। কেউ কেউ তো আবার মস্করা করে দ্রাবিড়কে স্থায়ী কোচ করার দাবি জানান।

চতুর বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে ওই নেটনাগরিক দাবি করেন, দ্রাবিড় কোচ হলে নাকি সঞ্জয় মঞ্জরেকর এবং রবীন্দ্র জাদেজাকেও বিরোধ ভুলে আলিঙ্গন করতে দেখা যেতে পারে। কোচ দ্রাবিড়ের অধীনে যে ভারতীয় দলের শুরুটা দারুণ হয়েছে সেই নিয়ে কোন সন্দেহ নেই।

বন্ধ করুন