বাংলা নিউজ > ময়দান > গ্যালারিতে ডি'ভিলিয়র্সের নাম শুনেই স্থির থাকতে পারলেন না কোহলি, দেখুন মাঠে কী করে বসলেন বিরাট: ভিডিয়ো
গ্যালারির অনুরাগীদের প্রতি ভালোবাসা ফিরিয়ে দিচ্ছেন কোহলি। ছবি- টুইটার।

গ্যালারিতে ডি'ভিলিয়র্সের নাম শুনেই স্থির থাকতে পারলেন না কোহলি, দেখুন মাঠে কী করে বসলেন বিরাট: ভিডিয়ো

  • বেঙ্গালুরুতে ভারত-শ্রীলঙ্কা ডে-নাইট টেস্টের প্রথম দিনে ছেয়ে রইল RCB আবেগ।

পরিস্থিতি নাটকীয়ভাবে বদলে না গেলে বিরাট কোহলি কেরিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলতেন বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে, যা তাঁর আইপিএল ফ্র্যাঞ্চাইজি আরসিবির ঘরের মাঠ। সূচি বদল হওয়ায় যদিও শেষমেশ সেটা সম্ভব হয়নি। কোহলিকে মোহালিতে শততম টেস্ট খেলতে হয়।

এটুকু আক্ষেপ সঙ্গে নিয়েই বেঙ্গালুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে ডে-নাইট টেস্টে মাঠে নামেন কোহলি। বলাবাহুল্য, জাতীয় দলের থেকেও বেশি করে সেখানে ধরা পড়ে আরসিবি আবেগ। কোহলিকে ঘরের মাঠে ব্যাট করতে দেখার জন্য আরসিবি অনুরাগীরা এতটাই উদগ্রীব ছিলেন যে, রোহিত শর্মা আউট হওয়ায় রীতিমতো উল্লাস দেখা যায় গ্যালারিতে। কেননা, তখনই যে ব্যাট হাতে মাঠে নামার কথা বিরাটের। ছবিটা এমন দাঁড়ায় যেন, রোহিত আউট হচ্ছিলেন না বলেই কোহলির মাঠে নামা আটকে ছিল।

কোহলির প্রতি বেঙ্গালুরুর এই অনুরাগ অবশ্য নিতান্ত স্বাভাবিক। বিরাটও তাই সমর্থকদের প্রতি ভালোবাসা ফিরিয়ে দিতে কুণ্ঠা বোধ করেননি। গ্যালারিতে যখনই তাঁর নামের কোরাস শোনা গিয়েছে, কোহলি প্রতিক্রিয়া দেখিয়েছেন। একবার তো তাঁকে দু'হাতের আঙুলে হৃদয়ের সংকেত ফুটিয়ে তুলতে দেখা যায়।

তবে একা কোহলিকে নিয়েই নয়, বেঙ্গালুরুর দর্শকরা এমন একজনের নাম ধরে উল্লাস প্রকাশ করেন, যাঁর সঙ্গে এই ম্যাচের কোনও যোগাযোগ নেই। প্রথম দিনে ম্যাচের মাঝে হঠাৎই এবি ডি'ভিলিয়র্সের নাম ধরেও চিত্কার করতে শোনা যায় দর্শকদের। কোহলি তখন ফিল্ডিং করছিলেন। প্রিয় বন্ধুর নাম শোনা মাত্রই কোহলি প্রতিক্রিয়া দেখান। তিনি রিভার্স শট খেলার শ্যাডোতে মিস্টার থ্রি-সিক্সটি ডিগ্রির স্মৃতি ফিরিয়ে আনেন চিন্নাস্বামীতে।

বন্ধ করুন