বাংলা নিউজ > ময়দান > IND vs SL: বেঙ্গালুরুতে রোহিতের ছক্কায় নাক ফাটল ২২ বছরের যুবকের
বেঙ্গালুরুতে ব্যাট হাতে আগ্রাসী রোহিত শর্মা। ছবি- পিটিআই। (PTI)

IND vs SL: বেঙ্গালুরুতে রোহিতের ছক্কায় নাক ফাটল ২২ বছরের যুবকের

  • ম্যাচের দ্বিতীয় দিনে এই ঘটনাটি ঘটে।

বেঙ্গালুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে গোলপি বলের দ্বিতীয় টেস্ট খেলছে ভারতীয় দল। প্রথম টেস্টে জয়ের পর দ্বিতীয় টেস্ট জিতে সিরিজ জয়ের দোরগোড়ায় ভারতীয় দল। এই ম্যাচে চিন্নাস্বামী স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শকই উপস্থিত থাকার অনুমতি পেয়েছে। দর্শকরাও ভালই ভিড় জমিয়েছেন ম্যাচ দেখতে। এর মধ্যেই দুর্ঘটনার শিকার এক দর্শক।

মাঠে দর্শকরা বিনোদনের জন্য, প্রিয় তারকাদের সামনাসামনি দেখার জন্য ভিড় জমান। একই কারণে রবিবার (১৩ মার্চ) ম্যাচের দ্বিতীয় দিন মাঠে গিয়েছিলেন গৌরব বিকাশ পারবার। তবে মাঠে যাওয়ার সময় তিনি ভাবতেও পারেননি তাঁর সঙ্গে কী হতে চলেছে। ভারতের দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে বিশ্ব ফার্নান্ডোর বিরুদ্ধে ব্যাট করছিলেন অধিনায়ক রোহিত শর্মা। একটি শর্ট বল পেয়েই নিজের প্রিয় পুল মারেন রোহিত। বল গিয়ে আছড়ে পড়ে গ্যালারিতে। আর এতেই যত বিপত্তি।

বল সোজা গিয়ে গ্যালারিতে গৌরবের নাকে লাগে। ফলত তাঁর নাক ভেঙে হু হু করে রক্ত ঝড়তে থাকে। ২২ বছরের যুবকের তখন নাজেহাল অবস্থা। মাঠেই তার প্রাথমিক চিকিৎসা করা হয়। তারপর গৌরবকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনা প্রথম না ঘটলেও, মাঠে খেলা দেখতে গিয়ে সাধারণত এমনটা দেখা যায়না। রোহিত অবশ্য এই ইনিংসেও শুরুটা ভাল করে ৪৬ রানে বড় শট মারতে গিয়েই বাউন্ডারিতে ক্যাচ দেন। সিরিজে তাঁর অধিনায়কত্ব নিয়ে কোনও প্রশ্ন না থাকলেও, ব্যাট হাতে তেমন রান না পাওয়া কিন্তু রোহিতকে একটু চিন্তায় রাখবে।

বন্ধ করুন