বাংলা নিউজ > ময়দান > IND vs SL: বেঙ্গালুরুতে রোহিতের ছক্কায় নাক ফাটল ২২ বছরের যুবকের

IND vs SL: বেঙ্গালুরুতে রোহিতের ছক্কায় নাক ফাটল ২২ বছরের যুবকের

বেঙ্গালুরুতে ব্যাট হাতে আগ্রাসী রোহিত শর্মা। ছবি- পিটিআই। (PTI)

ম্যাচের দ্বিতীয় দিনে এই ঘটনাটি ঘটে।

বেঙ্গালুরুতে শ্রীলঙ্কার বিরুদ্ধে গোলপি বলের দ্বিতীয় টেস্ট খেলছে ভারতীয় দল। প্রথম টেস্টে জয়ের পর দ্বিতীয় টেস্ট জিতে সিরিজ জয়ের দোরগোড়ায় ভারতীয় দল। এই ম্যাচে চিন্নাস্বামী স্টেডিয়ামে ১০০ শতাংশ দর্শকই উপস্থিত থাকার অনুমতি পেয়েছে। দর্শকরাও ভালই ভিড় জমিয়েছেন ম্যাচ দেখতে। এর মধ্যেই দুর্ঘটনার শিকার এক দর্শক।

মাঠে দর্শকরা বিনোদনের জন্য, প্রিয় তারকাদের সামনাসামনি দেখার জন্য ভিড় জমান। একই কারণে রবিবার (১৩ মার্চ) ম্যাচের দ্বিতীয় দিন মাঠে গিয়েছিলেন গৌরব বিকাশ পারবার। তবে মাঠে যাওয়ার সময় তিনি ভাবতেও পারেননি তাঁর সঙ্গে কী হতে চলেছে। ভারতের দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারে বিশ্ব ফার্নান্ডোর বিরুদ্ধে ব্যাট করছিলেন অধিনায়ক রোহিত শর্মা। একটি শর্ট বল পেয়েই নিজের প্রিয় পুল মারেন রোহিত। বল গিয়ে আছড়ে পড়ে গ্যালারিতে। আর এতেই যত বিপত্তি।

বল সোজা গিয়ে গ্যালারিতে গৌরবের নাকে লাগে। ফলত তাঁর নাক ভেঙে হু হু করে রক্ত ঝড়তে থাকে। ২২ বছরের যুবকের তখন নাজেহাল অবস্থা। মাঠেই তার প্রাথমিক চিকিৎসা করা হয়। তারপর গৌরবকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এই ঘটনা প্রথম না ঘটলেও, মাঠে খেলা দেখতে গিয়ে সাধারণত এমনটা দেখা যায়না। রোহিত অবশ্য এই ইনিংসেও শুরুটা ভাল করে ৪৬ রানে বড় শট মারতে গিয়েই বাউন্ডারিতে ক্যাচ দেন। সিরিজে তাঁর অধিনায়কত্ব নিয়ে কোনও প্রশ্ন না থাকলেও, ব্যাট হাতে তেমন রান না পাওয়া কিন্তু রোহিতকে একটু চিন্তায় রাখবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শাহরুখ-গৌরীর ভাড়া বাড়ির গল্প শোনালেন চাঙ্কি, বললেন, ‘ও একটুও বদলায়নি..’ তীব্র গরমে বেআইনি বহুতলে পুনরায় বিদ্যুৎ সংযোগের নির্দেশ, নরম কলকাতা হাইকোর্ট ২৬ বছরের দাম্পত্যে পাননি গর্ভের সন্তান! অপরাজিতা বলছেন, ‘সব পেলে নষ্ট জীবন’ আর তর সইছে না! নান্দিমুখেও রাতুলের পাশে বসে রূপাঞ্জনা, প্রকাশ্যে গায়ে হলুদের ছব মা বিড়ি বাঁধতেন, মারা গিয়েছেন বাবা, ছেলে এবার IAS, ইউপিএসসিতে উজ্জ্বল স্থান পেশাদার ফুটবলে কামব্যাক, তাও ৫৮ বছর বয়সে, চমক বিশ্বকাপজয়ী ব্রাজিলিয়ান তারকার কমিশনে জমা পড়ল ১৫১টি অভিযোগ, 'পুলিশি নিষ্ক্রিয়তা' নিয়ে মুখ খুললেন রাজ্যপাল অন্ধকারে ডুবছে ব্যস্ততম গড়িয়াহাট ব্রিজ, ১৫ দিন ধরে আলো জ্বলছে না, কারণ কী? মঙ্গল-রাহুর মিলনে অঙ্গারক যোগ, ৩ রাশির জীবন বদলাবে, থামবে অগ্রগতি, থাকুন সতর্ক ছেলেই শেষ আইবুড়োভাত খাওয়াল রূপাঞ্জনা-রাতুলকে! আবেগতাড়িত অভিনেত্রী লিখলেন…

Latest IPL News

লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.