বাংলা নিউজ > ময়দান > IND vs SL: তরুণ প্রিয়াঙ্ক আর সৌরভের হাতে ট্রফি তুলে দিয়ে মন জয় করলেন হিটম্যান
রোহিত শর্মা তরুণদের উৎসাহ দিতে প্রিয়াঙ্ক আর সৌরভের হাতে তুলে দেন ট্রফি।

IND vs SL: তরুণ প্রিয়াঙ্ক আর সৌরভের হাতে ট্রফি তুলে দিয়ে মন জয় করলেন হিটম্যান

  • সোমবার পিঙ্ক-বল টেস্টে শ্রীলঙ্কাকে ২৩৮ রানের বড় ব্যবধানে হারানোর উচ্ছ্বাসকে সকলের জন্যই দ্বিগুণ করে দিয়েছেন রোহিত শর্মা। তরুণ ক্রিকেটার প্রিয়াঙ্ক পাঞ্চাল এবং সৌরভ কুমারের হাতে বিজয়ী ট্রফি তুলে দিয়ে সকলের মন কেড়েছেন তিনি।

তিন ফরম্যাটেই ভারতের পূর্ণ অধিনায়কের দায়িত্ব নেওয়ার পর থেকে ভারতের একের পর এক সাফল্য পেয়ে চলেছেন রোহ। মাঠে নেমে শুধু সঠিক ভাবে নেতার দায়িত্ব পালনই নয়, তরুণ প্রজন্মকে অনুপ্রাণিতও করে চলেছেন। অধিনায়ক না থাকার সময়েও তিনি তরুণদের, জুনিয়রদের নানা ভাবে অনুপ্রাণিত করে এসেছেন। এমন ঘটনা বহু বার প্রকাশ্যেও এসেছে। তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ জয়ের পর তিনি যা করলেন, তাতে মন ছুঁয়ে গেল সকলের।

সোমবার পিঙ্ক-বল টেস্টে শ্রীলঙ্কাকে ২৩৮ রানের বড় ব্যবধানে হারানোর উচ্ছ্বাসকে সকলের জন্যই দ্বিগুণ করে দিয়েছেন রোহিত শর্মা। তরুণ ক্রিকেটার প্রিয়াঙ্ক পাঞ্চাল এবং সৌরভ কুমারের হাতে বিজয়ী ট্রফি তুলে দিয়ে সকলের মন কেড়েছেন তিনি। তরুণ ক্রিকেটাররা যাতে আরও কঠোর পরিশ্রম করেন এবং আরও ভালো পারফরম্যান্স করার জন্য অনুপ্রাণিত হন, তার জন্যই রোহিতের এই উদ্য়োগ।

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথমে টি-টোয়েন্টি সিরিজে তাদের হোয়াইটওয়াশ করেছে ভারত। তার পর দুই ম্যাচের টেস্ট সিরিজেও ভারতের কাছে হারতে হয়েছে লঙ্কা বাহিনীকে। এ দিকে ভারত ঘরের মাঠে প্রথমে ওয়েস্ট ইন্ডিজকে একদিনের সিরিজ এবং টি-টোয়েন্টি সিরিজে রোহিতের নেতৃত্বে হোয়াইটওয়াশ করার পর, গুড়িয়ে দিয়েছে শ্রীলঙ্কাকে। রোহিত দলের দায়িত্ব নেওয়ার পর থেকেই গোটা দলের বডিল্যাঙ্গোয়েজ পাল্টে গিয়েছে। প্রত্যেকে এখন স্বতঃস্ফূর্ত। চনমনে। দেখার এই সাফল্য তারা টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ধরে রাখতে 

বন্ধ করুন