বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ম্যাচ সেরা শ্রেয়সের পরিণত মনোভাব আপনাকে মুগ্ধ করবেই!

IND vs SL: ম্যাচ সেরা শ্রেয়সের পরিণত মনোভাব আপনাকে মুগ্ধ করবেই!

বেঙ্গালুরুতে ব্যাট হাতে আগ্রাসী শ্রেয়স আইয়ার। ছবি- পিটিআই। (PTI)

বেঙ্গালুরুতে প্রথম ইনিংসে ৯২ ও দ্বিতীয় ইনিংসে ৬৭ রান করেন শ্রেয়স।

বেঙ্গালুরুতে ভারত-শ্রীলঙ্কার গোলাপি বলের টেস্টে বেশিরভাগ ব্যাটাররাই যখন ক্রিজে টিকে থাকতে গিয়েই হিমশিম খাচ্ছে, তখন শ্রেয়স আইয়ার দুই ইনিংসে দুরন্ত ব্য়াটিং করে দুই অর্ধশতরান করেন। প্রথম ইনিংসে অল্পের জন্য শতরান হাতছাড়া করে ৯২ রানে আউট হন তিনি। দ্বিতীয় ইনিংসে করেন ৬৭ রান। তাঁকেই ম্য়াচ সেরার পুরস্কারও দেওয়া হয়েছে।

বেঙ্গালুরুর পিচে নিজের ব্যাটিং সম্পর্কে কথা বলতে গিয়ে শ্রেয়স স্পষ্ট করে দেন যে শতরান হাতছাড়া হলেও তাঁর বিন্দুমাত্র অনুতাপ নেই। তিনি বলেন, ‘প্রথম ইনিংসে আমি বাকিদের সমস্যায় পড়তে দেখে বুঝতে পারি যে আমায় আগ্রাসী ব্যাটিং করতে হবে। বোলারদের থেকে একধাপ আগে চলারই চেষ্টায় ছিলাম। টেলএন্ডাররা আসার পরে আমি আরও ৩৭ রান যোগ করি, তাই শতরান হাতছাড়া করার একেবারেই চিন্তিত নই। দ্বিতীয় ইনিংসে আমাদের আগে থেকেই টার্গেট বলে দেওয়া হয়েছিল। আমি যত বেশি সম্ভব বল খেলারই চেষ্টা করছিলাম ওই ইনিংসে।’

অভিষেক টেস্টে এক ইনিংসে শতরান ও অপর ইনিংসে অর্ধশতরান, বেঙ্গালুরুর কঠিন পিচে দুই ইনিংসেই অর্ধশতরান। টেস্ট ক্রিকেটে শুরুটা কিন্তু স্বপ্নের মতোই করেছেন শ্রেয়স। এটাই যে বরাবর তাঁর লক্ষ্য ছিল, সে কথা কিন্তু সাফ জানিয়ে দিচ্ছেন ২৭ বছর বয়সি ভারতীয় তারকা। ‘আমি সবসময়ই ভারতের জার্সিতে টেস্ট খেলার স্বপ্ন দেখতাম। সেরা ক্রিকেটারদের পাশে খেলা এবং সর্বোচ্চ স্তরে দলের জন্য অবদান রাখতে পারাটা আমার কাছে সৌভাগ্যের। আশা করছি আগামী দিনেও এই ধারাবাহিকতাটা বজায় রাখতে পারব।’ আশাবাদী মুম্বইজাত তারকা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আজ বৃষ্টি হচ্ছে, তবে ফের বর্ষণ কমবে কলকাতায়! তার আগে ৪০ কিমিতে ঝড় হবে, কবে কবে? ঘাতক লুকিয়ে ছিল ঘরেই, বারাসতে কিশোর ফরদিন নবি খুনে জ্যেঠুকে গ্রেফতার করল পুলিশ ৮ জুলাই খোলা হবে না জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, ASI-র দাবি ভুল, বললেন মন্ত্রী বাচ্চাদের ‘কুকুর ছানা’র সঙ্গে তুলনা!দুঃখপ্রকাশ করে ক্ষমা চাইলেন শাহিদ-পত্নী মীরা গরমে অসুস্থ চালক, বাস চালানোর সময় জ্ঞান হারালেন, অল্পের জন্য রক্ষা যাত্রীদের হাইকোর্টে জ্যোতিপ্রিয়র জামিনের তীব্র বিরোধিতা ইডির, ৪ দিন সময় দিল আদালত সুন্দরবনে এবার রোরো সার্ভিস, বিরাট সুবিধা হবে পর্যটকদের, বড় গাড়িও যাবে দ্বীপে আক্রমণের বড় ভরসা, ক্লেটন সিলভার সঙ্গে আরও এক বছরের চুক্তি করল ইস্টবেঙ্গল ডন-৩ আসছে খুব শীঘ্রই! ভক্তদের জল্পনার অবসান ঘটিয়ে কী জানালেন পরিচালক ফারহান? আইসিসি টি২০ বিশ্বকাপে নেত্রভালকরের শিকার জোড়া অধিনায়ক, তালিকায় আর কারা?

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.