বাংলা নিউজ > ময়দান > IND vs SL: ODI তে ফর্মে ফেরার লড়াই, প্র্যাকটিসে ব্যস্ত KL Rahul

IND vs SL: ODI তে ফর্মে ফেরার লড়াই, প্র্যাকটিসে ব্যস্ত KL Rahul

অনুশীলনে কেএল রাহুল (ছবি-এএফপি)

লোকেশের সম্পর্কে কথা বলতে গেলে, তিনি দীর্ঘদিন ধরে খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন, এমন পরিস্থিতিতে কেএল রাহুল শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে প্রস্তুতি নিচ্ছেন এবং তার জন্য বিশেষ অনুশীলন শুরু করেছিলেন। যার ভিডিয়ো তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

শনিবার ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি খেলা হবে। এটি শেষ হওয়ার পরে, টিম ইন্ডিয়াকে এখন শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলতে হবে। এই সিরিজে বিরাট কোহলি, রোহিত শর্মা এবং কেএল রাহুলের মতো দলের অনেক অভিজ্ঞ খেলোয়াড় ফিরতে চলেছেন। যার জন্য সকলেই নিজেদের প্রস্তুতি শুরু করেছেন। এই তালিকায় রয়েছেন কেএল রাহুলও। লোকেশের সম্পর্কে কথা বলতে গেলে, তিনি দীর্ঘদিন ধরে খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন, এমন পরিস্থিতিতে কেএল রাহুল শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগে প্রস্তুতি নিচ্ছেন এবং তার জন্য বিশেষ অনুশীলন শুরু করেছিলেন। যার ভিডিয়ো তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন… Ind vs SL সিরিজ যদি IPL 2023 নিলামের আগে হত- শানাকাকে নিয়ে গম্ভীরের বড় মন্তব্য

আসলে, ভারতীয় দলের তারকা খেলোয়াড় কেএল রাহুল সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল শেয়ার করেছেন। এতে স্পষ্ট দেখা যাচ্ছে তিনি মাঠে প্রচুর ঘাম ঝড়াচ্ছেন এবং বিভিন্ন ধরনের শটও মারছেন। বিশেষজ্ঞরা বলেছেন যে এই সিরিজটি কেএল রাহুলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই সিরিজে তিনি ভালো পারফর্ম করলে তবে আসন্ন ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে নিজের জায়গা পাকা করতে পারবেন কেএল রাহুল। লোকেশ রাহুল গত বছরটা বিশেষ তেমন যায়নি। অনেক ম্যাচ খেলেও দলের জন্য বড় কিছু করতে পারেননি তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও রোহিতের সঙ্গে ওপেন করার সুযোগ পেয়েছিলেন কেএল রাহুল, কিন্তু তিনি সেই পর্যায়ে সম্পূর্ণ ব্যর্থ হয়েছিলেন। এরপর টুইটারেও অনেকবার ট্রোলের শিকার হতে হয়েছিল তাঁকে।

আরও পড়ুন… সফল হয়েছে পন্তের লিগামেন্ট সার্জারি, স্বাস্থ্যের দ্রুত উন্নতি হচ্ছে

১০ জানুয়ারি থেকে ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে তিনটি ওয়ানডে সিরিজ শুরু হতে চলেছে। টিম ইন্ডিয়ার কমান্ড রোহিত শর্মার হাতেই থাকবে। পুরো এক মাস পরে মাঠে ফিরবেন রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে তিনিও চেষ্টা করবেন নিজেকে ফিট রাখতে এবং নিজের সম্পূর্ণ শক্তি প্রয়োগ করতে চাইবেন। একই সঙ্গে এই সিরিজে হার্দিক পান্ডিয়াকে সহ-অধিনায়ক করা হয়েছে এবং তিনি প্রথমবারের মতো এই দায়িত্ব পালন করবেন। এই দায়িত্ব আগে পালন করতে কেএল রাহুল। ফলে রাহুলের থেকে এই দায়িত্ব নিয়ে হার্দিককে দেওয়া হয়েছে। ফলে বলা যেতেই পারে দলে নিজের জায়গা ধরে রাখতে বেশ চাপেই রয়েছেন কেএল রাহুল। এমন অবস্থায় এই ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজের একদিনের ম্যাচ গুলো তার কাছে বেশ গুরুত্বপূর্ণ। সে কারণেই নিজের সেরাটা দিতে তৈরি হচ্ছেন কেএল রাহুল। তারই ভিডিয়ো তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

বন্ধ করুন