বাংলা নিউজ > ময়দান > IND vs SL Super 4: 'আজই এশিয়া কাপ থেকে বিদায় ভারতের', ভবিষ্যদ্বাণী পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের
বিরাট কোহলি ও রোহিত শর্মা। ফাইল ছবি- পিটিআই।

IND vs SL Super 4: 'আজই এশিয়া কাপ থেকে বিদায় ভারতের', ভবিষ্যদ্বাণী পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের

  • মঙ্গলবার শ্রীলঙ্কার কাছে হেরেই নাকি Asia Cup 2022 থেকে ছিটকে যাবেন রোহিত শর্মারা, এমনটাই স্বপ্ন দেখছেন ইনজামাম উল হক।

গ্রুপের ম্যাচে ভারতের কাছে বাবর আজমরা পরাজিত হওয়ায় পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা একযোগে জাতীয় দলের সমালোচনায় নেমেছিলেন। এবার সুপার ফোরের ম্যাচে পাকিস্তান ভারতকে হারানোর পরে তাঁরাই উচ্ছ্বাসে ভাসছেন।

সুপার ফোরে রোহিতদের হারানো মাত্রই পাক প্রাক্তনীরা কার্যত ধরে নিয়েছেন পাকিস্তান এবার এশিয়া কাপ জিততে চলেছে। তাই পথের কাঁটা ভারতের টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার আশায় বসে রয়েছেন অনেকেই।

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হকই যেমন ভবিষ্যদ্বাণী করেন যে, মঙ্গলবার শ্রীলঙ্কার কাছে হেরে ভারত টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করে ফেলবে। Geo News-এর Jashan-e-Cricket শো-এ এমন মতামত পেশ করেন ইনজি।

সেই সঙ্গে ইমজামাম এও বুঝিয়ে দিয়েছেন যে, বাবররা ভারতকে হারানোয় তিনি কত খুশি। প্রাক্তন পাক দলনায়ক খোলামেলাভাবে জানিয়ে দেন যে, তিনি এতদিন ভাবতেন উৎকণ্ঠায় রাতে ঘুম হয় না। তবে এবার জানতে পারলেন খুশিতেও ঘুম উড়ে যায়। অর্থাৎ ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পরে তিনি খুশিতে ঘুমোতে পারেননি।

আরও পড়ুন:- India Probable XI against SL in Asia Cup: হারলেই বিদায়, এশিয়া কাপে ডু-অর-ডাই ম্যাচে ভারত কোন ১১ জনকে মাঠে নামাবে?

ইনজামাম বলেন, ‘গতকালই আমি অনুভব করলাম যে, খুশিতেও আপনার ঘুম উড়ে যেতে পারে।’

শো-এ উপস্থিত আরও এক প্রাক্তন ক্রিকেটে সিকন্দর বখতকে বলতে শোনা যায়, ‘আমরা অনায়াসেই সুপার ফোরে জায়গা করে নিয়েছি। পাকিস্তানের কাছে হেরে হয়ত ভারতের ঘুম উড়ে গিয়েছ।’

আরও পড়ুন:- পাকিস্তানের কাছে ভারতের হারের পরে অশ্লীল আক্রমণ, ঝগড়ুটের মতো পালটা জবাব বুমরাহ পত্নী সঞ্জনার

উল্লেখ্য, রবিবার দুবাইয়ে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ভারতকে ১ বল বাকি থাকতে ৫ উইকেটে পরাজিত করে পাকিস্তান। শুরুতে ব্যাট করে ভারত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে। পালটা ব্যাট করতে নেমে পাকিস্তান ১৯.৫ ওভারে ৫ উইকেটের বিনিময়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৮২ রান তুলে নেয়।

বন্ধ করুন